ক্ষমতা লিপ্সায় উলঙ্গ বাম-নাস্তিক-সেকুলার প্রজাতিরা

লিখেছেন লিখেছেন সত্য নির্বাক কেন ১৩ জুলাই, ২০১৩, ০২:৪০:১৮ দুপুর



চাকা ঘুরতে শুরু করেছে। তারা চাইলেও এখন আর থামিয়ে রাখতে পারবে না ইনশা আল্লাহ। ইজিপ্টের কথাই চিন্তা করুন। মুরসী এখন হারলেও সে জিতে গেছে মানুষের হৃদয়ে। কারন, বাম-নাস্তিক-সেকুলার প্রজাতিরা যে গনতন্ত্র গনতন্ত্র করতো তারা নিজেদের ক্ষমতা লিপ্সা মেটাতে এবং নিজেদের উগ্রতার প্রমান রেখে গায়ের কাপড় খুলে উলঙ্গ হয়ে ক্ষমতা ধরে রাখতে চাইছে। তাদের লজ্জাস্থান আজ সারা পৃথিবী দেখছে।

এবার ব্রাদারহুডের পতন হলেও, এই বাম-নাস্তিক-ইসলামবিরোধী-সেকুলারদের লজ্জাস্থান যে উম্মুক্ত হয়ে গেছে সারা পৃথিবীর কাছে তা আরো লাখো মুসলিমকে জাগাচ্ছে, লাখো অমুসলিমকে ভাবতে বাধ্য করছে। মুসলিম দেশগুলোতে চিন্তা শুরু করছে এমনকি নিষ্ক্রিয় মুসলিমরাও।

ব্রাদারহুডতো পতিতই ছিল গত ৮০ বছর। কিন্তু একবার এসেই বাম-নাস্তিক-ইসলামবিরোধী-সেকুলারদের একদম উলঙ্গ করে দিয়েছে। তাতে হয়তো কিছুটা আবার ক্ষমতার বাইরে থাকবে ব্রাদারহুড, কিন্তু যে উলঙ্গতা সেকুলারদের তৈরি হয়েছে, তা ব্রাদারহুডের জণ্যে স্থায়ী ভিত্তি তৈরি করে ফেলেছে আলহামদুলিল্লাহ।

যদি এবার কোন কারনে ব্যর্থও হয়, ব্রাদারহুড আবার অচিরেই ফিরে আসবে ইনশা আল্লাহ, হয়তো এই রুপেই, অথবা নতুন প্যাকেটে পুরনো জিনিসের আদলেই। তখন এই উলঙ্গ সেকুলারদের সাধারন মানুষই উলঙ্গতা অসভ্যতার জন্যে ভদ্র সমাজ থেকে তাড়িয়ে দিবে।

ব্রাদারহুডের কর্মীরা শুধু তাকিয়ে তালি দিবে। বাংলাদেশেরো সৈয়ন আশরাফ, ইনু, লতিফ সিদ্দীকী, রোকেয়া প্রাচী টাইপ উলঙ্গদেরও ভদ্র সমাজ থেকে তাড়িয়ে দেয়ার যুগ আসছে অচিরেই। ইনশা আল্লাহ।

এই ছবি গুলো ও কথা বলবে ইনশা আল্লাহ্‌।





বিষয়: বিবিধ

৩১৪৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File