বহদ্দার হাট হয়ে তাজরিন ফ্যাশন থেকে রানা প্লাজা

লিখেছেন লিখেছেন নীল স্পর্শ ২৫ এপ্রিল, ২০১৩, ০৮:৫৬:৩৬ সকাল

১.চোখের জলে আর কত সিন্দু হলে শাস্তি হবে সেই সব হত্যাকারীদের ! সাভার ট্রাজেডির সর্বশেষ প্রাপ্ত খবর অনুযায়ী মৃতের সংখ্যা ১৫৭ ছাড়িয়ে গেছে ।লাশের মিছিল আরো বাড়ার আশাংখা করছে দায়িত্ব রত উদ্বার কার্যে নিয়োজিত দলের মুখপাত্ররা ।ভেতরে আটকা পড়ে আছে অসংখ্য তাঁজা প্রাণ ।এখন কোন দলাদলি করার সময় নয় সবাই ভেদাভেদ ভুলে আটকে পড়া মানুষগুলো বাচানোর জন্য এগিয়ে আসুন ।অর্থ দিয়ে, শ্রম দিয়ে, চিকিৎসা সামগ্রী দিয়ে তাদের পাশে দাড়ান ।মানবতার তরে এগিয়ে আসুন ।জয় হোক মানবতার ।

২.এ সাভার ট্রাজেডি বস্তুনিষ্ঠ সংবাদ খরায় ভোগা paralysed মিডিয়ার সামনে এনে দিয়েছে দারুণ সুযোগ !এই কয়দিন ব্যস্ত সময় পার করা যাবে ।এই সাভার নিয়ে তারা এখন লাইব শো দেখাবে, ফলাও করে প্রচার করছে, করবে । এই কয়দিন সংবাদ প্রচারের দারুণ সুযোগ ।আপাতত অন্য সব কিছু বাদ এই ভাবেতো চলছে, চলবে।গতানুগতিক কমিটি হবে শাস্তির সুপারিশ হবে তারপর যেই লাউ সেই কদু ।তারপর আরেকটা ট্রাজেডির জন্য অপেক্ষা।

তরুণ প্রজন্ম !

যে প্রাণ হানীর বিচার চাওয়া জন্য শাহবাগ সৃষ্টি হয়েছে সেই একই প্রাণ হানির জন্য কেন আশুলিয়া, সাভার, বহদ্দার হাট সৃষ্টি হবেনা ।আজ যদি আপনারা ,আমরা প্রতিবাদে এদের বিরুদ্ধে সোচ্চার না হই তাহলে আরেকটি সাভার ট্রাজেডির জন্য মানসিক প্রস্তুতি নিই ।

বিষয়: বিবিধ

১৮২৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File