ছবি বিশ্লেষণঃ একজন মহিলা ওলি ও দুই পুরুষ

লিখেছেন লিখেছেন বিলমারুফ ২৭ নভেম্বর, ২০১৪, ১০:৫৮:৪৮ রাত



উপরের ছবির ভদ্র মহিলা হলেন বাংলাদেশের একজন অন্যতম ওলি, যার পাঁচ ওয়াক্তের নামাজ কাযা হওয়া তো দূরের কথা তাহাজ্জুদের নামাজও কাযা হয়না। উনি ঘরে বাইরে সর্বত্র যখনই সময় পান কোরআন শরীফ তেলাওয়াত করেন, এমনকি কখনো যদি উনি মাজার শরীফ যিয়ারত করতে যান, তাহলে কিছু সময়ের জন্য হলেও উনি কোরআন শরীফ তেলাওয়াত করতে বসে যান।

এই সকল গুণে গুণান্বিত ভদ্র মহিলার গুণকীর্তি আপনারা হয়তো আমার এই পোস্টটি পড়ার ইতিপূর্বে খবরের কাগজে, ফেসবুকে, টুইটারে, ব্লগে কিংবা অনলাইনের কোন না কোন মাধ্যমে দেখেছেন। এমপি, মন্ত্রী কিংবা রাজনৈতিক দলের নেতা কর্মীদের মুখে মুখে শুনেছেন।

আজ আমাগো দেশের সেই ওলি কিনা আল্লাহ, নবী রাসূল, ইসলাম, মুসলমান, কোরআন হাদিসের দুশমন, গুজরাটের বাবরী মসজিদ ধ্বংসকারী, হাজার হাজার মুসলমানের রক্তে রঞ্জিত যার হাত সেই নরপশু, সন্ত্রাসী নরেন্দ্র মোদীর সাথে পরম আনন্দ, আবেগ, অনুভূতি, চাওয়া পাওয়া, পুলকিত হৃদয়ে, পরপুরুষের সাথে হাত মেলানো ইসলামে হারাম এ কথা ক্ষণিকের জন্য ভুলে গিয়ে, বিশ্বের কোটি কোটি মুসলমানের বুকে বিষাক্ত চাবুকের ঘা বসিয়ে, মুচকি হেসে নিজের তুলতুলে হাত তার হাতের মুঠোয় রেখে করমর্দন করে নিলেন। সেই মুহূর্তে তাদের দুজনের চেহারার এক্সপ্রেশন দেখে মনে হচ্ছে অনেক দিন ধরে মনের গভীরে লুকায়িত স্বপ্ন আজকের হাত ধরাধরির মধ্যে দিয়ে পরিপূর্ণতা লাভ করেছে।

যাকগে, এবার আসা যাক নীচের ছবিটির কথায়,

কিছু দিন আগে পাকিস্তান কারাগারে জন্ম নেয়া, জন্মসূত্রে পাকিস্তানি, আমাগো দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার একমাত্র গুণধর পুত্র, যার এক একটি মাসের বেতন বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর দেশের ক্ষমতাধর ব্যক্তিত্ব বারাক ওবামার এক বছরের বেতনের চেয়েও বেশি, আমেরিকার লাল নীল আলোই ছেলে মেয়ের অবাধ মেলামেশার পরিবেশে বেড়ে ওঠা, ইসলামের ইতিহাসে মুসলমানদের চরম শত্রু ইহুদী ঘরের ললনার সাথে দীর্ঘদিন ফষ্টিনষ্টি করে বাধ্য হয়ে বিয়ে করা ইহুদীদের জামাই, বাংলাদেশে মাদ্রাসা পড়ুয়া ছেলে মেয়ের সংখ্যা বেড়ে যাচ্ছে, তাই কিভাবে এর গতিরোধ করা যায়, তার মহা পরিকল্পনাকারী, বাকশাল প্রতিষ্ঠার মহানায়ক, যার ফলে পনেরোই আগষ্ট অত্যন্ত নির্মম ভাবে মৃত্যুবরণ কারী মরহুম শেখ মুজিবুর রহমানের নাতি মিস্টার সজীব ওয়াজেদ জয় বলেছিলেন, যারা এখনো জয় বাংলার বদলে বাংলাদেশ জিন্দাবাদ বলেন তারা এ দেশে থাকার অধিকার নেই, তাদেরকে পাকিস্তান পাঠিয়ে দেয়া হবে। যে "জিন্দাবাদ" শব্দ বলার কারণে উনি মুক্তিযুদ্ধের মহানায়ক থেকে শুরু করে বাংলাদেশের আপামর জনসাধারণকে পাকিস্তান পাঠিয়ে দিতে চান, সেই "জিন্দাবাদ" শব্দের বর্তমান সময়ের সবচেয়ে বড় ধারক ও বাহক, একাত্তরে ত্রিশ লক্ষ শহীদের রক্ত ও হাজার হাজার মা বোনের ইজ্জত লুণ্ঠনকারী পাকিস্তান সরকারের বর্তমান প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে তারই মমতাময়ী মা বাংলাদেশে আসার, বসার, খাবার দাবার, পান করার, রাত হলে ফাইভ স্টার হোটেলে শোবার জন্য রাষ্ট্রীয় ভাবে দাওয়াত করে এসেছেন।

হে পাকিস্তানি বংশোদ্ভূত, মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিক,

বর্বর ইসরাইলি ইহুদীদের জামাই!!!!

এবার তুমি তোমার মায়ের ব্যাপারে কিছু একটা বলবে, সেটা শুনার জন্য আঠারো কোটি বাংলাদেশীর মতো আমি নিজেও অধীর আগ্রহে রেডিও, টেলিভিশন, পত্রিকার পাতা, ফেইসবুক, টুইটার, ব্লগে রাত জেগে সার্চ করে চলেছি....................

Nizam Bin Rafique

বিষয়: বিবিধ

১১৫০ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

289032
২৮ নভেম্বর ২০১৪ রাত ১২:০১
289041
২৮ নভেম্বর ২০১৪ রাত ১২:৫১
লজিকাল ভাইছা লিখেছেন : ভাই কি জেলে যাওয়ার খোয়াইস হয়েছে না কি?? বদদোয়া লাগলে কিন্তূ একদম পুড়ে খাক হয়ে যাবেন!!!! উনি কিন্তূ এক ওয়াক্ত তাহাজ্জুতের নামাযও কাজা করেন না!!!!!!! হুম বুঝেইন ঠেলা!!!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File