মাসুদ ভাইয়ের ওপর পুলিশি নির্যাতন ও আমার কিছু কথা

লিখেছেন লিখেছেন বিলমারুফ ১৫ আগস্ট, ২০১৪, ০৫:৫৫:৪২ সকাল



এ পোস্টে

মাসুদ ভাইয়ের গ্রেফতারের পূর্বের ও পরের কিছু ছবি দিলাম। দেখুন, কিভাবে একজন জলজ্যান্ত সুস্থ সবল মানুষকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের নামে রিমান্ডে রেখে অমানবিক নির্যাতন করে আওয়ামী বর্বর পুলিশ নামক জানোয়ারের দল ।



আজ

যখন তাকে আধমরা অচেতন অবস্থায় আদালতে হাজির করে বর্বর পুলিশ আরো দুই দিনের রিমান্ডের জন্য বিচারপতির কাছে আবেদন করে। আর মাসুদ ভাইয়ের পক্ষের আইনজীবী তাকে নূন্যতম চিকিৎসার স্বার্থে জামিনের আবেদন করে, তখন মানবিক মূল্যবোধ বিহীন অন্ধ বিচারক জামিনের পরিবর্তে রিমান্ড বাড়িয়ে দেয়।



এর আগে

পুলিশ আর বিচারকের মরণ খেলায় বলি হয়ে, একের পর এক রিমান্ডে নিয়ে আইয়ামে জাহিলি স্টাইলে নির্যাতন করে আরেকজন মেধাবী সাবেক ছাত্র নেতা দেলোয়ার হোসেনকে সারা জীবনের জন্য পঙ্গু করে, কারাগারে বন্দি করে রেখেছে পুলিশ নামক মানবরূপী হিংস্র হায়নাদের দল ।



যখন দেখি,

শাহবাগের গণজাগরণ মঞ্চের নাস্তিকেরা স্লোগান দেয়, "বিচার চাই না ফাঁসি চাই", যখন দেখি ছাত্রশিবির, ছাত্রলীগ, ছাত্র দলকে স্লোগান দিতে, "জ্বালাও জ্বালাও , আগুন জ্বালাও" "আগুন জ্বালাও একসাথে, খুনি হাসিনার গদিতে " "আগুন জ্বালাও একসাথে, খালেদা জিয়ার গদিতে " "একটা দুইটা শিবির ধর, সকাল বিকাল নাস্তা কর" আরো কত কিছু।



যখন দেখি,

রানা প্লাজায় হাজার হাজার মানুষ মারা যায়, নারায়ণগঞ্জে সেভেন মার্ডার সংগঠিত হয়, অতঃপর আমার দেশের প্রধানমন্ত্রী প্রকাশ্যে খুনিদের পক্ষ নিয়ে বিচার বিভাগকে তুলোধুনু করে, তখন বিচার বিভাগ শাড়ির আঁচলে মুখ বুজে থাকে। সারা বিশ্ব থেকে যখন নিরপরাধ আব্দুল কাদের মোল্লাকে ফাঁসি না দেয়ার জন্য অনুরোধ করা হয়, তখন অত্যন্ত ঠান্ডা মাথায় নাস্তিকদের পরামর্শে তাকে খুন করে খুনি হাসিনা। চাঁদাবাজি, টেন্ডারবাজি, অপহরণ, গুম, খুনসহ এমন কোন অপরাধ নেই যা নিত্য নৈমিত্ত ঘটছে না, আর এই সবের নেতৃত্ব দিচ্ছে ছাত্র লীগ নামক অছাত্র সংগঠনের নেতা কর্মীরা। কিন্তু তাদের অপরাধের বিচার হয় না, বরং তাদের পুরস্কৃত করা হয়।



তখন,

আমার শুধু ইচ্ছে নয়, বাস্তবে দেখতে চাই, মাসুদ ভাইয়ের ওপর যে সকল পুলিশ নামক জানোয়ারের দল নির্যাতন করেছে, তাদের হাত পা ভেঙ্গে চূর্ণ বিচূর্ণ করে ফেলা হোক,

যে বিচারিক আদালত এ রকম আহত মজলুম, নিরপরাধ মেধাবী সাবেক ছাত্র নেতাকে আরো নির্যাতন করতে রিমান্ড বাড়িয়ে পুলিশ নামক জানোয়ারদের হাতে তুলে দেয়, সেই আদালত আগুনে পুড়িয়ে ফেলা হোক।

বিঃদ্রঃ,

আমি এক্সট্রিম নই, কিন্তু নিরপরাধ মানুষের সাথে যারা এ রকম পশুর মত আচরণ করে, যদি কেউ তাদেরকে এ পৃথিবী থেকে চির বিদায় করে দেয়, তাতে আমি বরং খুশিই হব, আর এই মহৎ কাজের জন্য তাঁকে স্যালুট জানাব।

Nizam Bin Rafique

বিষয়: রাজনীতি

১৭৯৮ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

254439
১৫ আগস্ট ২০১৪ সকাল ০৬:৩৮
কাহাফ লিখেছেন : এক মত পোষণ করছি.......।
254449
১৫ আগস্ট ২০১৪ সকাল ০৮:২১
আজিম বিন মামুন লিখেছেন : পুলিশ মানে হল ক্ষমতাসীন দলের পোশাকধারী সন্ত্রাস,আর ক্ষমতাসীন দল হল তাদের পোষক।
খালেদা,হাসিনা মুদ্রার এপিঠ ওপিঠ।
১৫ আগস্ট ২০১৪ দুপুর ১২:০৬
198230
কাহাফ লিখেছেন : ঠিক বলেছেন ভাই...........
254481
১৫ আগস্ট ২০১৪ সকাল ১০:৩৩
সুস্থ মন লিখেছেন : ভালো লাগলো ভালো লাগলো ভালো লাগলো ভালো লাগলো ভালো লাগলো ভালো লাগলো
254510
১৫ আগস্ট ২০১৪ দুপুর ১২:২৮
মাহবুবা সুলতানা লায়লা লিখেছেন : শুধুমাত্র আল্লাহই মাজলুমের সাথে আছেন তিনিই এর বিচার করবেন!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File