হে বিএনপি সমর্থক ভাই বোনেরা!!!

লিখেছেন লিখেছেন বিলমারুফ ২৩ এপ্রিল, ২০১৪, ০২:২৭:২১ রাত

হে বিএনপি সমর্থক ভাই বোনেরা!!!

তোমাদের প্রতি সম্পূর্ণ Respect রেখেই বলতে চাই জামায়াত শিবিরের ভাই ও বোনেরা যখন সরকারের সকল অন্যায় ও অপকর্মের বিরুদ্ধে জীবন বাজি রেখে আন্দোলন করে তখন তোমাদের কিছু বুদ্ধিপ্রতিবন্ধী টাইপের লোক টিভি টকশোতে আইসা বলে এটা "জামায়াত শিবিরের সহিংসতা" এর দায়বার বিএনপি নেবে না!!!

আবার যখন কিছু সময়ের জন্য জামায়াত শিবির নিজেদের দল গোচাতে ব্যস্ত টিক সেই সময়টাতে ঐ বুদ্ধিপ্রতিবন্ধী টাইপের লোকগুলো টিভি টকশোতে আইসা বলে

জামায়াত শিবির লীগের সাথে আতাত করে চলার চেষ্টা করতেছে!!!

জেনে রাখ!!!

জামায়াত শিবির তাদের প্রতিষ্ঠা লগ্ন থেকে আজ অবধি কোন অন্যায় অগতান্ত্রিক শক্তির কাছে তাদের মাথা নত করেনি। শত শত শহীদের রক্তের সাথে জামায়াত শিবির কখনও বেঈমানী করেনি আর করবেও না ইনশাআল্লাহ।

মনে রাখবে!!!

জামায়াত শিবিরের ভাই ও বোনেরা ঐ সকল লোকদের মত নয়, যারা টাকার বিনিময়ে দেশ, জাতি ও ধর্মের অবমাননাকারীদের কাছে বিক্রি হয়ে যায়। শুধু তাই নয় ওরা ভুলে যায় ঐ সকল শহীদদের কথা যারা আল্লাহ ও তার রাসূলের অবমাননা সয্য করতে না পেরে বিলিয়ে দিয়েছিল নিজেদের জীবন।

আমরা দেখেছি!!!

"march for democracy" ঘোষনার পর ঐ দিন একমাত্র জামায়াত শিবিরের কর্মীরাই সকল ভয়ভীতির ঊর্ধে উঠে ঢাকার রাজপথে মিছিল বের করেছিল। যার ফলে অকালে জীবন দিতে হয়েছিল শিবিরের একজন মেধাবী ছাত্রনেতাকে।

আর তোমরা!!!

সেদিন তোমাদের নেত্রীকে অনেকটা গৃহবন্দি করে রাখা হয়েছিল। এমনকি নেত্রীর জীবননাশেরও আশংখা করা হয়েছিল। আর তোমরা সামান্য গ্রেফতারের ভয়ে নির্লজ্জ কাপুরুষের মত শিয়ালের গর্তে লুকিয়ে রয়েছিলে। এগিয়ে আসনি নেত্রীকে মুক্ত করার লক্ষ্যে। সেদিন সে অনেকটা একাই লড়েছিল আওয়ামী গোপালীদের বিরোদ্ধে। স্যালুট জানাই তোমাদের নেত্রীকে, Because সত্যি সত্যিই উনি "আপোসহীন নেত্রী"।

আর তোমরা ২!!!

তোমরাই তো বল তারেক রহমান "তারুন্যের অহংকার"। কিন্তু আজ তোমাদের মত কিছু অপদার্থ আওয়ামী দালালদের বিশ্বাস না করতে পারার কারণে দীর্ঘ ৫ বছর ধরে সে দেশে যাওয়ার সাহস করতে পারেনি। আর লন্ডনে মরহুম কমর উদ্দিনের মত অভিবাবকদের হারিয়ে এক সময়ের আওয়ামী বামপন্হি মার্কা কিছু লোকের কুপরামর্শে বিতর্কিত বিষয়ে কথা বলে সে নিজেকে বিতর্কিত করে ফেলছে। আমরা চাই তারেক রহমান সকল বিতর্কের ঊর্ধে ওঠে "তারুন্যের অহংকার" হিসেবে বাঙ্গালী জাতির গর্ব ও অহংকারের জায়গায় অবস্হান করবে।

আরেকটি কথা!!!

জামায়াত শিবির এমনি একটি আদর্শ শক্তির নাম যারা নেতার একটি আঙ্গলি নির্দেশে শত শত গুলি বৃষ্টির মাঝেও পিছনে নয়, জীবন দিয়ে হলেও সামনে এগুতে শিখেছে। তারা মৃত্যুকে ভয় করতে শিখেনি। যার উজ্জ্বল প্রমাণঃ ঢাকা মেট্রপলিটন পুলিশ কমিশনারের সেই ঘোষণা "জামায়াত শিবির দেখলেই গুলি" । এ ঘোষণার পরও দেখেছি গ্রাম থেকে শহর প্রতিটি জনপদে জামায়াত শিবিরের হাজার হাজার মিছিলের সারি। আর তোমরা শুধু বিবৃতি, এই করব সেই করব বলে তালা দেয়া ঘরের মধ্যে সীমাবদ্ধ ছিলে।

So প্লিজ!!!

জামায়াত শিবিরকে না জেনে আজেবাজে কথা বলে জামায়াত শিবির-বিএনপি জোটের মধ্যে ফাটল ধরানো থেকে বিরত থাকুন। অন্যতায় "আইয়্যামে জাহেলিয়াত" শুধু শুনেছেন, এবার "আওয়ামী জাহেলিয়াত" দেখার জন্য অপেক্ষা করুন। আল্লাহ আমাদের সবাইকে "আওয়ামী জাহেলিয়াত" থেকে হেফাজত করুন। আমিন।

epilogue!!!

আমার এই লেখাটি তাদের জন্য নয়, যারা সত্যিকার অর্থে বিএনপিকে ভালবাসেন, "আপোসহীন নেত্রী" বেগম খালেদা জিয়াকে ভালবাসেন, অথবা "তারুন্যের অহংকার" তারেক রহমানকে ভালবাসেন। তবুও কেউ যদি মনে কষ্ট পেয়ে থাকেন "sorry for that"

বিষয়: রাজনীতি

১১১২ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

212056
২৩ এপ্রিল ২০১৪ রাত ০২:৩৮
চেয়ারম্যান লিখেছেন : ভালো লাগলো পিলাচ
212064
২৩ এপ্রিল ২০১৪ রাত ০৩:৩৭
প্যারিস থেকে আমি লিখেছেন : চমৎকার।
212249
২৩ এপ্রিল ২০১৪ দুপুর ০৩:৩০
হতভাগা লিখেছেন : ''জেনে রাখ!!!

জামায়াত শিবির তাদের প্রতিষ্ঠা লগ্ন থেকে আজ অবধি কোন অন্যায় অগতান্ত্রিক শক্তির কাছে তাদের মাথা নত করেনি। শত শত শহীদের রক্তের সাথে জামায়াত শিবির কখনও বেঈমানী করেনি আর করবেও না ইনশা আল্লাহ!




মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File