আজকাল জ্বীনরাও মোবাইল ইউজ করে

লিখেছেন লিখেছেন মিশেল ওবামা বলছি ১২ এপ্রিল, ২০১৩, ১২:১০:৫৮ দুপুর

ঘটনা ১:

বেশ কিছু দিন আগে, রাত তখন আনুমানিক তিনটা বাজে। দেখি আমার মোবাইলে রিং হচ্ছে, অপরিচিত নাম্বার.. তাই আমার হাসব্যান্ড কে দিলাম রিসিভ করতে।

দেখি যে ও বেশ ভয় পেয়ে গেছে, তাতে আমিও একটু ঘাবড়ে গেলাম। শুনলাম ও পাশ থেকে বলে যাচ্ছে, "তোর কপাল ভালো মা, আমি জ্বীনের বাদশা আলিমুল গায়েব থেকে শূণ্যের ওপর ভর করে তোকে মা মা বলে ডাকতেছি তুই আওয়াজ দে মা।" আমি তো ভয়ে জমে পাথর হয়ে গেছি, আর এদিকে যখন জ্বীনের বাদশা দেখলো এত কিছু বলার পরও আমরা কোন রেসপন্স করলাম না, তখন রিতিমত অভিশাপ দেয়া শুরু করলো যে, " তোরা আওয়াজ দিলি না, তোদের উপর দুই-এক দিনের মধ্যেই আল্লাহর গজব নাজিল হবে, তোরা জ্বীনের বাদশার ডাকে সারা দিলি না তোদের দুই কান চিরতরে বধির হয়ে যাবে," ইত্যাদি বলে লাইন কেটে দিলো। অথচ আল্লাহর গজব নাজিল হওয়ার পরিবর্তে আল্লাহর রহমত নাজিল হয়েছে। আর আমাদের দুই জনের দুই+দুই= চার কান বধির হওয়ার পরিবর্তে মনে হচ্ছে শ্রবণশক্তি আরও বৃদ্ধি পেয়েছে।

পরদিন আমার হাসব্যান্ড সাহস করে ঐ নাম্বারে কল দিয়ে কথা বললো, সেই কথিত জ্বীনের বাদশা বললো সে বগুড়ার কোন এক মসজিদের মুআজ্জিন।

ঘটনা ২:

গত বছর আমার শ্বশুড় সাহেব তাবলিগে চিল্লা দিতে গিয়েছিলেন। ঠিক মাঝ রাতে ওনাদের এক সাথির নাম্বারে জ্বীনের বাদশার ফোন.... ফোন করে বলছে যে, আপনি তো খুবই বিপদে আছেন, আপনার ছেলের এই সমস্যা, আপনার স্ত্রী েকসিডেন্ট করেছে, আপনার উপরে আল্লাহর গজব নাজিল হয়েছে। এতটুকু বলার পর ভদ্রলোকটি লাইন কেটে দিয়েছে...

আরো পরিচিত অনেকের মুখেই শুনেছি জ্বীনের বাদশার ফোন করার কথা। প্রায়ই পত্রিকায় দেখি জ্বীনের বাদশার দ্বারা বিভিন্নজনের প্রতারিত হওয়ার খবর।

আসলে এদের বেশকিছু স্পাই আছে যারা ফোন নাম্বার এবং মানুষের পারসোনাল খবর কালেক্ট করে দেয়।

এই লেখাটা লিখে তো ভয়ই লাগছে ব্লগেও আবার জ্বীনের বাদশা আছে কিনা কে জানে????? ডিজিটাল বাংলাদেশ, জ্বীনেরা কেন এনালগ থাকবে!

বিষয়: বিবিধ

১৩০২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File