আর কত বাঁশ খাবে সরকার?

লিখেছেন লিখেছেন বিদ্রোহী আমি ০৭ মার্চ, ২০১৩, ০৭:১০:২৮ সন্ধ্যা

সত্য কে যে কখনই চেপে রাখা যায় না তা আবারও প্রমানিত হল। ফেসবুকের সবচেয়ে জনপ্রিয় পেইজ বাঁশের কেল্লাকে দ্বিতীয় বারের মত বন্ধ করে দিয়েছিল সরকার কিন্তু আবার আমাদের মাঝে ফিরে এসেছে। নতুন উদ্যমে, আগের চেয়ে দুর্বার গতিতে।

সরকার এই কাজ করে আসলে নিজের পায়ে নিজেই কুড়াল মারছে। তারা চাচ্ছে যেন বাঁশের কেল্লার কথা জনগণ জানতে না পারে, সত্য সংবাদ জনগনের কাছে না পৌছায়। কিন্তু তা বার বার বুমেরাং হয়ে ফিরে আসছে। আজকের এই ঘটনার সাথে যেন মিলে যাচ্ছে মহানবী (সাঃ) সময়ের ঐ ঘটনাটি। কুরাঈশরাও এই একই পদ্ধতি অবলম্বণ করেছিল যেন নবীজীর (সাঃ) কথা সাধারণের মাঝে না পৌছায়, তাই তারা হট্টোগোল করত। কিন্তু কি হয়েছিল?? এটা সাধারন মানুষের মাঝে কৌতূহল আরো বাড়িয়ে দিয়েছিল, এমনকি কুরাঈশ নেতাদের মাঝেও। তাই তো অন্যেকে নিষেধ করে রাতের আধারে নিজেরাই উপস্থিত হতো নবীজীর(সাঃ) বাড়ির কিনারে। আসলে আল্লাহই বড় পরিকল্পনাকারী। এভাবেই যুগে যুগে সত্য অনুসন্ধানকারীদের সত্য পৌছে গেছে। ইনশাআল্লাহ আজও এর ব্যতয় হবে না।

সরকারের এই বার বার আক্রমণ দেখে একটা বিষয়ে সমস্ত সন্দেহের অবকাশ হচ্ছে। আলহামদুলিল্লাহ আর তা হল বাঁশের কেল্লা সঠিক পথেই আছে। আমরা যা্রা বাঁশের কেল্লার সাথে আছি, আমরাও সঠিক পথেই আছি এবং সত্যের পথে আমাদের এই যাত্রা চলবেই ইনশাআল্লাহ।

বিষয়: রাজনীতি

১১২৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File