ত্বকী হত্যায় করা জড়িত ? ভিডিও দেখুন ও সত্য উদঘাটন করুন

লিখেছেন লিখেছেন আমি সত্যের পক্ষে ১৭ মার্চ, ২০১৩, ১২:০২:৫১ দুপুর

সরকারীভাবে এতদিন প্রচার করা হয়েছে নারায়নগঞ্জে ১২ বছরের স্কুল ছাত্র তকীর হত্যার জন্য দায়ী হচ্ছে জামায়াত-শিবির। প্রধানমন্ত্রী নিজেও দাবী করেছেন, তকীর বাবা রফিউর রাব্বি নারায়নগঞ্জের গণজাগরন মঞ্চের উদ্যেক্তা হওয়ার কারনে জামায়াত শিবির এ হত্যাকান্ড ঘটিয়েছে।

কিন্তু আজ থলে বিড়াল বেরিয়ে গেছে। নিহতের বাবা রফিউর রাব্বি আজ বললেন, ত্বকি হত্যাকাণ্ড ঘটিয়েছে আওয়ামীলীগের গডফাদার শামীম ওসমান। রাব্বি বলেন, ‘তানভীরকে জামায়াত-শিবির হত্যা করেনি। তাকে হত্যা করেছে সেই প্রতিপক্ষ, যাদের অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে আমরা আন্দোলন করেছি। বাসভাড়া বাড়ানোয় আমরা প্রতিবাদ করেছি। আমি ওই সময় বাসমালিকদের বলেছিলাম, শামীম ওসমান ও নাসিম ওসমানকে আপনারা চাঁদা না দিয়ে বাসভাড়া কমান। শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেন, ”আপনি জামায়াত-শিবিরের জুজুর ভয় দেখাচ্ছেন। তানভীর হত্যায় আপনি জামায়াত-শিবিরকে দায়ী করে তাদের বিরুদ্ধে লড়তে বলছেন। আজ পর্যন্ত জামায়াত-শিবিরের কারও গায়ে ফুলের টোকা পর্যন্ত দেননি।” এখন শামীম ওসমানের প্রভাবে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু হস্তক্ষেপ করে এই হত্যা মামলা ধামাচাপা দেওয়ার চেষ্টা চলছে।

প্রতিবাদ সমাবেশে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী শামীম ওসমানকে উদ্দেশ করে ক্ষুব্ধ কণ্ঠে বলেন, “আপনি কেন সন্ত্রাসী লেলিয়ে দিয়ে ওই নিষ্পাপ শিশুটিকে হত্যা করলেন? তার বাবা নির্বাচনে আমার পক্ষে কাজ করেছেন বলে? যদি তা-ই হয়, তাহলে আপনি আমাকে হত্যা করুন। আমি জানি, আপনি আমাকে সামনে এসে হত্যা করতে পারবেন না। আপনি অসম্ভব রকমের একজন কাপুরুষ।”

এখন কি শাহবাগী নেতা ডাঃ ইমরান তকি হত্যার জন্য শামীম ওসমান, তার রক্ষক প্রধানমন্ত্রী, মন্ত্রী সহ জড়িতদের ফাঁসি চাইবেন? নাকি সরকারকে বাঁচাতে এ বিষয়ে উনারা নীরব হয়ে যাবেন

ভিডিও দেখতে এই সাইটটা ভিজিট করুন

বিষয়: বিবিধ

১৫০১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File