চলে আসলাম, কেমন আছেন সবাই ?

লিখেছেন লিখেছেন দ্য স্লেভ ১৩ অক্টোবর, ২০১৩, ১২:৫৫:৪৮ রাত

আস সালামুআলাইকুম। মনে হচ্ছে অনেকদিন বিদেশে থাকার পর ঘরে ফিরলাম। আসলে এই ব্লগটাকে পছন্দ হওয়ার মূল কারন হল একই আবেগ অনুভূতী। এখানকার মানুষগুলো ইসলামিক,তাদের রূচী আছে। তারা বিশ্বস্ত এবং বিনয়ী,কারন তারা সুন্নাহ বুঝে। তারা ধৈর্য্যশীল,কারন এটাই আল্লাহর আদেশ। তারা ব্যবহারে কোমল এবং অপরের প্রতি শ্রদ্ধাশীল। আমি চোখ বন্ধ করে কাওকে গালি দিলেও আমার বিশ্বাস তিনি গালী দিয়ে প্রতিশোষ নিবেন না,বরং ভুল শুধরে দেওয়ার জন্যে লিখবেন। এটাই হল ইসলামিক বন্ড। শক্তির দিক দিয়ে এই বন্ড জেমস বন্ডের আব্বা।

ইসলাম ছাড়া পৃথিবীর আর কোনো আইডোলজীতে এত ভয়ঙ্কর উন্নতমানের ও শক্তিশালী বন্ডিং নেই। এখানে একে অপরের ভাই এবং তারা সময়ে জীবন দিয়ে দেয় সত্য প্রতিষ্ঠায়। সকলের জীবনের উদ্দেশ্য এখানে পরিষ্কার। তাই স্যালুট। অন্তরের অন্ত:স্থল থেকে সকল ব্লগারকে ধন্যবাদ জানাচ্ছি।

আমার জন্যে দোয়া করার অনুরোধ রইল। আল্লাহ যেন পৃথিবী এবং আখিরাত,কোথাও আমাকে শাস্তি না দেন,আমাকে যেন সফলদের কাতারে রাখেন। একই দোয়া আপনাদের জন্যেও। ভাল থাকুন। একমাত্র আল্লাহকেই প্রভূ হিসেবে মানুন। আজ সন্ধ্যায় এক অনুষ্ঠানে এরশাদ সাহেব আমার সামনে যেভাবে আউল ফাউল কথা বলল,ওসরকম কথা যেন আমরা ব্লগে না বলি, ইট-পাথর পর্যন্ত তাচ্ছিল্য করতে পারে.....

বিষয়: বিবিধ

১৫৪৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File