সহজে হটডগ তৈরী করুন

লিখেছেন লিখেছেন দ্য স্লেভ ০৮ এপ্রিল, ২০১৩, ১১:২২:৫০ সকাল



এটা খুব সভ্য শান্ত এবং উচ্চ বংশীয় ডগ। মেজাজে এটি মোটেও হট নয়। তারপরও অঅজ ওকে দিয়ে শুরু হবে। রেসিপির নাম সভ্য হটডগ।

তরিকা পরিষ্কার এবং সোজা। দুপিস বড় ব্রেড হাতে নিয়ে--- নড়েনা বাবা,একটু দাড়াও...এই তো বেশী সময় লাগবে না...এমন করতে করতে দুহাতে থাকা রুটি দুটো দিয়ে ওকে চেপে ধরুন। এবার একটু টমেটো সস হলেই হয়ে গেল....সভ্য হটডগ।



স্লিপিং হটডগ:

পূর্বের থেকে আয়তনে ছোট দুপিছ ব্রেড দুহাতের তালুতে রাখুন। ধীরে ধীরে এগিয়ে যান যাতে তার ঘুম না ভাঙে। আলতো করে একটু আদরের ভঙ্গিতে দুপাশে ব্রেড দুটি লাগান। খেয়াল রাখতে হবে যাতে তার ঘুম না ভাঙে,তাহলে কিন্তু ব্রেডটি সে খেয়ে রেসিপি নস্ট করে ফেলবে। এখানে সস প্রযোজ্য। একটু সালাদও নিতে পারেন।



জার্মান হটডগ:

এটা আসলে জার্মান শেফার্ড। জার্মানীদের একটু রক্ত গরম হয়,ওরা ব্লু ব্লাড। তাই এর ব্যাপারে সতর্ক হতে হবে। এটাকে রিস্কি রেসিপি ভাবতে পারেন। কারন চলমান হটডগের ওপর আস্থা রাখা একটু কষ্টকর হতে পারে। তবে ভয় পেলে চলবে না। ভয়কে জয় করে হটডগ তৈরী করতে হবে। অবশ্য ওর লেজে পাড়া দিলেও সে প্রচন্ড হট ডগে পরিনত হতে পারে কিন্তু আমরা ওই তরিকায় যাব না।

দুপিছ রুটি দুহাতে রাখুন । ধীরে ধীরে দৌড়ান তার লেজ বরাবর। এদের মাথার সামনে যাওয়া ঠিক হবেনা। আলতো করে ব্রেড দিয়ে লেজ আটকে ফেলুন। কাওকে বলুন আরো বড় ব্রেড নিয়ে পিছু ছুটতে কারন সারা দেহে ব্রেড লাগাতে হবে। লাইভ হটডগ বেশ দারুন !

বি:দ্র: সকল ঝুকি আপনার ব্যক্তিগত ব্যাপার।

বিষয়: বিবিধ

১৪৪৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File