ব্লগে লেখকবৃন্দের পরিচিতি অনুষ্ঠান হওয়া দরকার

লিখেছেন লিখেছেন Anwarulhaque67 ১০ জুলাই, ২০১৪, ১০:১৯:১১ সকাল

ব্লগে অনেক বিজ্ঞ, অভিজ্ঞ, যোগ্য লেখকবৃন্দ সুন্দর সুন্দর লেখা উপহার দিচ্ছেন। কারো কারো লেখা খুবই তথ্যবহুল আকর্ষণীয় উন্নতমানের। তাঁদের লিখনীতে তথ্য ছাড়াও উন্নতমানের ভাষা শিক্ষার উপকরন রয়েছে। তাঁদের লেখা থেকে অনেক জ্ঞান আহরণ করা সম্ভব হলেও তাঁদের ব্যক্তিগত পরিচিতি না থাকার কারণে মনের তৃপ্তি মিটছে না। কেউ কেউ ইতিমধ্যেই ব্যক্তিগত অভিজ্ঞতার আলোকে নিজেদের পরিচিতি তুলে ধরেছেন। এটাকে কেউ কেউ নিজের ঢোল পিটানো বলে মনে করছেন। কেউবা আবার বিষয়টাকে পজিটিভ ভাবছেন।সম্মানিত লেখকবৃন্দ বিশেষ করে যাঁরা নিয়মিত লিখছেন সর্বোচ্চ মন্তব্যকারীদের তালিকায় যাঁদের নাম থাকছে তাঁদের নিকট আমার অনুরোধ দয়া করে আপনাদের ব্যক্তিগত পরিচিতি সম্পকিঁত লেখা পোষ্ট করুন। আমার আশংকা ঐ সব যোগ্যতাসম্পন্ন লেখকগণ হয়ত আমার লেখাটি পড়ে অযথা সময় নষ্ট করবেন না।

বিষয়: বিবিধ

১২০২ বার পঠিত, ৭ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

243356
১০ জুলাই ২০১৪ সকাল ১১:৩৫
সুশীল লিখেছেন : ভালো লাগলো ধন্যবাদ
243370
১০ জুলাই ২০১৪ দুপুর ১২:৫৫
দুষ্টু পোলা লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
243393
১০ জুলাই ২০১৪ দুপুর ০২:১৪
গ্যাঞ্জাম খান লিখেছেন : হাচা কেথা কইছেন মশাই। সবার ব্যক্তিগত পরিচিতি প্রকাশ করা উচিত যাতে সহজেই কাউরে চিহ্নিত করণ যায়। বিশেষ করে যারা আমাগো দ্যাশের পুত পবিত্র রাজনীতি এবং রাজনীতির রতি মহারতিগো পশ্চাতে বাম্বু দেওনের ক্ষেত্রে ওস্তাদ তাগোরে পাকড়াও করতে যেন একদম কষ্ট না অয়।
243403
১০ জুলাই ২০১৪ দুপুর ০২:৩০
বদনা চোর লিখেছেন : প্রথমআলো ব্লগে হটসিট নামে ব্লগার পরিচিতি তুলে ধরা হতো। ভালো একটি বিষয়। যদি ব্লগ কর্তৃপক্ষ সপ্তাহে একদিন ব্লগিং রেংকিংয়ে এগিয়ে থাকা ভাল মানের ব্লগারদের পরিচিতি তুলে ধরেন ভালো হতো। এতো সহকারী ব্লগারগনও মন্তব্যর মাধ্যেমে প্রশ্ন করে তার প্রিয় ব্লগার সম্পর্কে অনেক কিছু জানতে পারতেন।

প্রথমেই আমাকে হট সিটে বসানো হোক... Winking
243667
১১ জুলাই ২০১৪ রাত ০৩:৩৭
ভিশু লিখেছেন : জটিল প্রস্তাব!
Worried Worried Worried
243703
১১ জুলাই ২০১৪ সকাল ০৫:১৫
প্যারিস থেকে আমি লিখেছেন : Day Dreaming Day Dreaming Day Dreaming ভাবতেছি কি করন যায়।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File