একজন পীর ও তার দোয়া

লিখেছেন লিখেছেন অপ্রিয় সত্য কথা ২৪ জুলাই, ২০১৩, ০৫:০১:২৭ বিকাল

গত২২.০৭.২০১৩ইং ইসলামী ঐক্যজোটের ইফতারের পূর্বে মোনাজাতে মধুপুরের পীর সাহেব মাওলানা আব্দুল হামিদ-----------------------------------



আগামীতে যেন বেগম খালেদা জিয়া ক্ষমতায় অধিষ্ঠিত হতে পারেন এবং তার ছেলে তারেক জিয়া যাতে সুস্থ হয়ে দেশে ফিরতে পারেন সে জন্য আল্লার সাহায্য কামনা করেন। মোনাজাতে তিনি বেগম জিয়াকে নেক হায়াত দান এবং তারেক রহমানকে যাতে ক্ষমতা বুঝিয়ে দিয়ে যেতে পারেন সে জন্য আল্লাহ তায়ালার অনুগ্রহ কামনা করেন।

-------------কতই না ভাল হতো, যদি তার দোয়াটি এরকম হতো------------------

“ হে আল্লাহ, আপনি আমাদের সবাইকে আপনার ফরজ হুকুম পর্দা মেনে চলার তওফীক দিন। আগামীতে যদি বেগম খালেদা জিয়া ক্ষমতায় অধিষ্ঠিত হন তবে তাকে ইসলামের পক্ষে কাজ করার তৌফিক দান করুন। তারেক জিয়াকে এদেশের সংখ্যাগরিষ্ঠ মানুষ মুসলমানদের স্বার্থের পক্ষে কাজ করার তৌফিক দিন.......... সকলকে ইসলামী শাসন প্রতিষ্ঠায় ভুমিকা রাখার মন মানসিকতা তৈরী করে দিন।আমাদের আলেমদেরকে এক সাথে এক প্লাট ফর্মে কাজ করার মান-মানষিকতা দান করুন।

আফসোস!! আমাদের এ সকল আলেম পীর-মাশায়েখদের জন্য।যারা ইসলামী হুকুমত কায়েমের জন্য কুফরি গনতন্ত্রাকি দারায় অভিশপ্ত নারী নেতৃত্বে পিছনে এবং তাদের জন্য ইফতার পূর্ব মূহুর্ত মহান প্রভুর কাছে হাত তুলে দোয়া করতেও তাদের অন্তর বিগলিত হয় না।

বিষয়: বিবিধ

১১০৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File