১৮ দলীয় জোটের ৪৮ ঘন্টার আলটিমেটাম ও শাপলা গন হত্যা নিয়ে কিছু ভাবনা...

লিখেছেন লিখেছেন অপ্রিয় সত্য কথা ০৮ মে, ২০১৩, ০৪:৩০:৪৯ বিকাল

১৮ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া কর্তৃক সরকারকে ক্ষমতায় থাকতে ৪৮ ঘন্টার সময় সীমা বেধে দিলেন অথচ ঐ জোট কর্তৃক ৪ মে অনুষ্ঠিত মতিঝিলের মহাসমাবেশ থেকে সরকার উৎখাতের মতো কোন কর্মসূচী দেয়া হয় নি কেন ?

৫ মে রাত দশটায় খালেদা জিয়া দলের স্থায়ী কমিটির বৈঠক শেষে তার দলের কর্মী সমর্থকদের হেফজতের পাশে দাঁড়ানোর ঘোষনা দিলেন অথচ একটা কর্মি বা নেতাকেও মতিঝিলে হেফাজতের পাশে দেখা যায় নি !! আসলে ঐ জোট হেফাজতের উপর সওয়ার হয়ে সমূদ্র পাড়ি দেয়ার ফন্দি/কৌশল করেছিল আর তাতে বলির পাঠা হলো বা খেসারত দিতে হলো হাজার হাজার আলেম ওলামাদের !

বুঝিয়ে বলি - বিরোধী দলীয় নেতার কথার মূল্য বা ওয়েট অনেক; আমার মতো সাধারন জনগনের মত নয় ! ১৮ দলীয় জোট নেত্রী বেগম খালেদা জিয়া, সরকারকে ক্ষমতায় থাকতে ৪৮ ঘন্টার সময় সীমা বেধে দিয়ে সরকারকে টেনশনে ফেলে দিয়েছিল ! জালিম সরকার ভেবেছে যেহেতু ঐ জোট মতিঝিলের মহাসমাবেশ থেকে সরকার উৎখাতের মতো কোন কর্মসূচী দেয় নি তাহলে আমাদেরকে কিভাবে উৎখাত করবে (?) উৎখাতের রহস্য কি (!)

হেফাজত ১৮ দলীয় জোট কর্তৃক নিয়ন্ত্রিত এ সন্দেহ সরকার আগে থেকেই করে আসছে ! যখন হেফাজতের কোন কোন নেতা সরকার উৎখাত সংক্রান্ত জোরালো বক্তৃতা এবং ঐ রাত থেকে অনির্দিষ্টেকালের জন্য অবস্থানের ঘোষনা দিল আর খালেদা জিয়া কর্তৃক দলের কর্মী সমর্থকদের হেফজতের পাশে দাঁড়ানোর ঘোষনা আসল তখনই হাসিনা সরকারের খালেদা জিয়া কর্তৃক ৪৮ ঘন্টার মধ্যে সরকার উৎখাতের ষড়যন্ত্রের গন্ধ পায় ও হেফাজতের উপর তাদের সন্দেহ প্রবল হতে থাকে আর সরকারের মধ্যে ভীতি কাজ করে এই সন্দেহে যে, হেফাজতের মাধ্যমেই ১৮ দলীয় জোট বিপ্লব ঘটাবে এই শাপলা অবস্থান তারই ইঙ্গিত !!

১৮ দলীয় জোট সরকার উৎখাতের মত কোন কর্মসূচী না দিয়ে সরকারকে খেপিয়ে হেফাজতের উপর সন্দেহ বাড়িয়ে হেফাজতের লাশের উপর সওয়ার হয়ে সমূদ্র পাড়ি দেয়ার ফন্দি/কৌশল করেছিল; না হয় ঐ জোট কোন কর্মসূচী দেয় নি কেন??? ডবল ৪৮ ঘন্টারও বেশি সময় পার হলো কিন্তু এ পর্য়ন্ত একটি সরকার বিতাড়িত করার মত কোন কর্মসূচী দেখা যায় নি !!

তাগুতদের রাজনৈতিক খেলা বা ক্ষমতা দখলের কৌশল সব আলেম ও সাধারন মানুষের পক্ষে বোঝা সম্ভব না ।।

আল্লাহ ! আমাদেরকে ঐ সব তাগুতদের অনুকরন থেকে বাঁচার তৌফিক দান কর !!

বিষয়: বিবিধ

১১২৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File