আমার প্রানের বাংলাদেশ।

লিখেছেন লিখেছেন শুভ দুনিয়া ১১ মার্চ, ২০১৩, ০৩:৫২:৫০ দুপুর

আসসালামুয়ালিকুম । আমার ইসলাম প্রিয় ভাইবোনে ও ছেলে মেয়েরা, একটা বিশেষ সংবাদ জানাচ্ছি যে , তা হলো আলহামদুলিল্লাহ শত্রুরা ময়দানে সুবিধা করতে না পেরে পিছনের দরজা দিয়ে ডুকার জন্য প্রানপণ চেষ্টা চালাচ্ছে । আমরা অনেকেই হোয়াইট হাউজে পিটিশান জমা দেওয়ার কথা শুনেছি বা নেটে পেয়েছি । আমাদের অলসতা , দূর্বলতা বা কাজ টা কঠিন মনে করে খামখেয়ালী করছি ।আর শয়তান রা এই সুযোগে আমাদের বিরেদ্ধে হোয়াইট হাউজে পিটিশান জমা দেওয়ায় অনেকটাই এগিয়ে আছে । তাদের তুলনায় আমাদের অনেক কম জমা পড়েছে। এই পরাজয় আমাদের জন্য লজ্জা কর হয়ে যেন না দাঁড়ায় ।

তাই আমার প্রান প্রিয় যেই সব ভাইবোন আর ছেলে মেয়েরা নিচের পিটিশান সাইনিং করেন নাই বা কিভাবে করতে হবে তা বুঝতে পারছেন না । আপনাদের সুবিধার জন্য কিভাবে করতে হবে তার একটা নমুনা নিচে দেওয়া হল । তা দেখে লাল রাউন্ডের মাঝের ১ নং স্টেপ - ৭ নং স্টেপ পর্যন্ত পর্যায় ক্রমে পুরন করে যাবেন ।খুব সহজ নিয়ম । জমা দিতে হবে ১০০০০০(এক লক্ষ) এর উপর । আমাকে ১০০০০ এর দায়িত্ব দেওয়া হয়েছে ।তাই প্রতি জন আমরা ১০০ জন কে মেসেজ টা পৌছে দিলে রাসুল সাঃএর পরিখা খননের মত কাজটা সহজ হয়ে যাবে ।এটাও বৈজ্ঞানিক যুগের আমাদের জ্ঞানের মাধ্যমে জেহাদ হিসাবে আল্লাহ কবুল করবেন ইনশাআল্লাহ । সবার মাঝে শেয়ার করে আজই কাজটি শুরু করে দিন ।

এই লিঙ্ক টা হল পিটিশান লেটার ।এটা ক্লিক করে একটা নিউ ট্যাব খুলে নিন

https://petitions.whitehouse.gov/petition/express-concern-against-international-war-crime-tribunal-and-mob-justice-bangladesh/6gg04svt#thank-you=p

এই লিঙ্ক টা হল পিটিশান লেটার পুরণ করার নিয়মাবলী । লাল রাউন্ডের মাঝে জায়গায় যেই খানে আপনার লেটারের সেই খানে ক্লিক করুন।

প্লিজ অন্যদের কে শেয়ার করে আপনিও এই ইসলাম বিজয়ের যুদ্ধে অংশ গ্রহন করুন । যারা জীবন দিতে জানে তারা এই সামান্য কাজেও সময় দিতে পারবেন ইনশাআল্লাহ ।

বিষয়: রাজনীতি

১১২২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File