আওয়ামী লীগের মহান (?) চরিত্র

লিখেছেন লিখেছেন অবুঝ মানুষ ১৪ জুলাই, ২০১৩, ০৪:৪৯:০৪ বিকাল



আমি ব্লগে নিয়মিত লিখি না। আওয়ামী লীগের সাম্প্রতিক কর্মকান্ড এতটাই নিচে নেমে গেছে যা দেখে না লিখে পারলাম না।

পাচঁ সিটি নির্বাচনে আওয়ামী লীগের চরম ভরাডুবির পর দেশ জুড়ে যখন চায়ের কাপে তাদের ব্যর্থতার আলোচনায় ঝড় বয়ে যাচ্ছে ।তখন তারা আবার তাদের চরিত্র জাতির সামনে উন্মোচন করলো । তারা প্রতিবার তাদের আকাশচুম্বি ব্যর্থতা ও অপকর্ম চাপা দেয়ার জন্য নতুন নতুন ইস্যু তৈরী করেছে যা সবার জানা আছে।

আমাদের ৯৫% মুসলমানের দেশে সকল রাজনৈতিক দল পবিত্র রমজান মাসে কঠোর কর্মসুচি থেকে বিরত থাকে। তারই ধারাবাহিকতায় বিরোধী দল গুলো ঘোষণা দিয়ে কঠোর কর্মসুচি থেকে বিরত আছে।

ইসলাম বিরোধী এই দল (আ.লীগ) খুব ভালোভাবেই জানে যে, কথিত মানবতা বিরোধী অপরাধের যত গুলি সাজানো রায় তারা দিয়েছে তার বিরুদ্ধে জামায়াতে ইসলামী কঠোর কর্মসুচি দিয়েছে। তাই তারা জেনে শুনে দেশে অস্তিশীল পরিবেশ তৈরী করে জামায়াতের ঘাড়ে বন্দুক রেখে পাখি শিকার করার হীন ও জঘন্য পরিকল্পনা হাতে নিয়েছে।

কিন্তু ইসলামী এ দলটি খুব ভাল করেই জানে যে ইসলামের অন্যতম বড় বিজয় ১৭ রমজান বদরের প্রান্তরে এসেছে, তাই রমজান তাদের জন্য প্রাপ্তির মাস হারানোর মাস নয়।

আগামী কাল এই সরকারের গৃহপালিত ট্রাইবুনালের মাধ্যমে জামায়াতে ইসলামীর সাবেক আমীর অধ্যাপক গোলাম আজমের বিরুদ্ধে কথিত মানবতা বিরোধী অপরাধের জঘন্য অপবাদ দিয়ে প্রহসনের রায় দিতে যাচ্ছে।

রায় কি হবে তা বিচারকরা সিদ্ধান্ত নেবার আগেই আওয়ামী লীগের হাইব্রিড মন্ত্রীরা বলে বেরাচ্ছে। যার প্রতিবাদে জামায়াতে ইসলামী আগামী কাল হরতাল ডেকেছে।রায়ের পর তারা আবার কোন কঠোর কর্মসুচি ঘোষনা করবে।

তাই কথা না বাড়িয়ে আওয়ামী লীগের চরিত্র সম্পর্কে একটা কথা না বলে পারছি না। আর তা হলো:

“এমন কোন চোখ নাই যা দেখেছে, এমন কোন কান নাই যা শুনেছে, এমন কোন অন্তর নাই যা কল্পনা করেছে যে আওয়ামী লীগ কতো খারাপ”।

বিষয়: রাজনীতি

১৭১১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File