দেবযানীর স্ট্রিপ সার্চের ভীবৎস দৃশে্যর সিসিটিভি ফুটেজ ও কিছু কথা

লিখেছেন লিখেছেন তাইছির মাহমুদ ০৫ জানুয়ারি, ২০১৪, ০৩:২২:৩৯ রাত

দেবযানীর স্ট্রিপ সার্চের সিসিটিভি ফুটেজ দেখে শিউরে উঠলাম । পুলিশ স্টেশনের মেঝেতে তাকে বিবস্র করে শোয়ায়ে শরীরের প্রতিটি অঙ্গ-প্রত্যঙ্গ ভীবৎস কায়দা চেক করা হচ্ছে। কঠিন এই তল্লাশীর সময় দেবযানী চিতকার করে কাদঁছিলেন।

আমেরিকায় নিযুক্ত ভারতীয় এই কুটনীতিক আকস্মিক স্ট্রিপ সার্চের মুখোমুখী হওয়ার পর বিভিন্ন সংবাদ মাধ্যম এ ঘটনাকে বাংলাদেশ নিয়ে ভারতের অতিমাত্রায় নাক গলানোর খেসারত বলে উল্লেখ করেছিলো। এ নিয়ে বিস্তর কথাবার্তা চলছে। ভারত আমেরিকাকে ক্ষমা চাওয়ারও আহবান জানিয়েছে। জবাবে আমেরিকা ঘটনাকে দুঃখজনক বলে দায় এড়াতে চেয়েছে। এ নিয়ে দুদেশের মধ্যকার সম্পর্কে যখন টানাপোড়েন চলছে, ঠিক তখনই পুলিশ স্টেশনের সিসিটিভিতে রেকর্ডকৃত জঘন্য ভিডিওটি ফেইসবুকে আপলোড করে দেয়া হয়েছে। এটি নিশ্চয় পুলিশ স্টেশন কর্মকর্তার সম্মতিতেই করা হয়েছে। সুতরাং আমেরিকা যে তাদের অবস্থানের উপর এখনও শতভাগ অনঢ় তা নিয়ে আর কারো সন্দেহ থাকার কারন নেই। আমেরিকা হয়তো ভারতকে আকারে ঈঙ্গিতে বুঝাতে যাচ্ছে-বাংলাদেশ নিয়ে আর বাড়াবাড়ি না। এবার ক্ষান্ত দাও।

বিষয়: বিবিধ

১৬০৭ বার পঠিত, ৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

159147
০৫ জানুয়ারি ২০১৪ সকাল ০৮:০৮
হতভাগা লিখেছেন : ডেমি মুরের বিকল্প হিসেবে নেওয়া যায় কি না তাই টেস্ট করেছে ।

আর ভারতীয় নারীদের তো এ ব্যাপারে ন্যাকা সাজার কোন মানেই হয় না ।

তাদেরই এক অভিনেত্রী তো বলেই দিয়েছেন :

Rape is not a crime . it's a surprise sex .

মনে হয় এতদূর এসেও তাকে এই surprise sex না দিয়ে শুধু নেড়ে চেড়ে দেখানোতেই সে এবং তার দেশ ভারত এত নাখোশ হয়েছে ।
159159
০৫ জানুয়ারি ২০১৪ সকাল ০৮:২৯
চোথাবাজ লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
159190
০৫ জানুয়ারি ২০১৪ সকাল ১১:২২
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : ভিডিও টি দেবযানির নয়। এটি কয়েক বছর পূর্বে মার্কিন যুক্তরাষ্ট্রেরই কোন শহরে ঘটে যাওয়া ঘটনা। প্রকৃত পক্ষে এভাবে সার্চ করা হয়না। এই ঘটনাটির জন্য মার্কিন আদালতে বিচার হয়েছিল।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File