মিডিয়াগুলো আসলে কি চায়? আরেকটি আফগান, ইরাক অথবা ফিলিস্তিন?

লিখেছেন লিখেছেন মুহাম্মদ কামাল হোসাইন খান সুমন ০৩ মার্চ, ২০১৩, ০৫:৪৩:০৭ সকাল

আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী'র মামলার বিতর্কিত রায়ে যখন সারা জাতি বিক্ষোভে ফেটে পড়েছে, ইসলামপ্রিয় তৌহিদি জনতা যখন নিজেদের জীবনের সর্বোত্তম সম্পদ তাদের নিজেদের প্রানকে বিলীন করে দিয়ে শাহাদাতের অমিয় সুধা পান করিতেছেন আর অপরদিকে সরকারের লেলিয়ে দেয়া পুলিশ, র‍্যাব, বিজিবি এবং আওয়ামীলীগের ক্যাডাররা যখন সেই তৌহিদি জনতাকে পাখীর মত গুলী করে ইতিহাসের নৃশংসতম গণহত্যা চালাচ্ছে ঠিক তখনই কতিপয় মিডিয়া হেডলাইন করে "এত লাশের পরেও জামায়াত শিবির তাদের পৈশাচিকতা বন্ধ করে নাই" "জামায়াত-শিবিরের বীভৎস রূপ" "টানা নৈরাজ্য চালাচ্ছে জামায়াত" ইত্যাদি। এই সমস্ত মিডিয়া গুলোর প্রতি আমার প্রশ্ন? আপনারা আসলে কি চান? আরেকটি আফগান, ইরাক অথবা ফিলিস্তিন? যদি তা না হয়, তাহলে অনুগ্রহ করে আওয়ামীলীগকে এভাবে উসকানি দেবেন না, কারন তারা অলরেডী উসকানিতেই আছে। আজকে তারা (সরকার) জামায়াত শিবিরকে নির্মূলের নামে দেশে যে গণহত্যা শুরু করেছে তার আসল কারন গুলোর মধ্যে দু'টি কারন উল্লেখ করছিঃ

এক। বাংলাদেশ থেকে ইসলামকে পরিপূর্ণভাবে নির্মূল করে ভারতের দাদাদের খুশী করার মাধ্যমে দাদাদের সহযোগিতায় দীর্ঘদিন ক্ষমতায় টিকিয়ে থাকার আকাঙ্ক্ষা।

দুই। আজকে জাতি যখন আওয়ামীলীগের সীমাহীন দুর্নীতি, ব্যর্থতা, অপশাসন, রাহাজানি, খুন, ধর্ষণ,গুম, ছিনতাই, চাঁদাবাজি ও টেন্ডারবাজিসহ যাবতীয় অপকর্মে অতিষ্ঠ হয়ে উঠেছে, বিশেষ করে পদ্মা সেতু দুর্নীতি, ডেসটিনি কেলেঙ্কারি, শেয়ার বাজার কেলেঙ্কারি, হলমার্ক, কেলেঙ্কারি, সুরঞ্জিত কেলেঙ্কারি, ইলিয়াছ আলীসহ অসংখ্য বিরোধীদলের নেতা কর্মী গুম, ফিল্মী স্টাইলে রাজপথে বিশ্বজিৎ হত্যাকান্ড, আবুলমাল, কামরুল, আশরাফ ও হানিফের উল্টা পাল্টা কথা ও কার্যকলাপে অতিষ্ঠ হয়ে আওয়ামীলীগ কে ঘৃণা করা শুরু করেছিল ঠিক তখনই তারা কথিত মানবতা বিরোধী অপরাধের বিচারের মীমাংসিত বিশয়টিকে সামনে এনে জাতি এক বিশাল গহিন অন্ধকারের দিকে পতিত করেছে।

বিষয়: রাজনীতি

১০৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File