পরিচিতিঃ পৃথিবীর সব থেকে জনপ্রিয় একটি টিভি চ্যানেলের নাম BTV বাংলাদেশ টেলিভিশন ।

লিখেছেন লিখেছেন হুদাই প্যাচাল বাক্স ২৭ মার্চ, ২০১৩, ১১:৫৯:৫৭ সকাল

আজকে আপনাদের পৃথিবীর সব থেকে জনপ্রিয় একটি টিভি চ্যানেলের নাম BTV বাংলাদেশ টেলিভিশন এর পরিচিত এবং বিখ্যাত হওয়ার ঘটনা বলব।

- ওপেন সূত্রে জানা গেছে,পাগলের চিকিত্‍সা হিসেবে ডাক্তাররা বিটিভি থেরাপি প্রয়োগ করছে।এতে পাগলরা সুস্থস্বাভাবিক জীবনে ফিরে আসছে।

-শুনলাম ইদানীং সন্‌ত্রাসীরা খারাপ কাজ করতে যাবার আগে নেশা করে না। শুধুএকটু বিটিভি দেখে, বেয়াস তাতেই ৪০-৫০টা ছিনতাই, ৪-৫টা খুন, ১০০টা বোমাবাজি তবুও মাথা ঠান্ডা হয় না...

তাহলে বুঝুন মাথা নষ্ট করতে নেশার চাইতে বিটিভি'র জায়গা কত উপরে।

-পৃথিবীর সব থেকে বেশি আষাঢ়ে নিরপেক্ষ ও বস্তু নিষ্ঠ খবর পরিবেশনের মাধ্যম ।অর্থাত্‍ এই টিভি চ্যানেল পৃথিবীর এমন একটি টেলিভিষন যে চ্যানেল একটিই সত্যি কথা বলে যে ,তারা সব কিছুই মিথ্যা বলে ।

-এই চ্যানেলের এমনই ক্ষমতা যে বাঘা বাঘা ঘুমের বড়ি এর ঘুম পাড়ানোর ক্ষমতার কাছে হেরে গেছে । ইদানীং শোনাযাচ্ছে বিশ্বের বড় বড় ডাক্তাররা ঘুম জাগা মানুষকে বিটিভি দেখতে বলে । ব্যসযত বড় বাপের ব্যাটাই হোক নাক ডেকে ঘুমাতে বাধ্য ।

-অতি সাম্প্রতিক আবিষ্কার হয়েছে,যাদের কোষ্ঠকাঠিন্য আছে অর্থাত্‍ টয়লেট অনিয়মিত তারা যদি বাথরুমে বিটিভির ব্যবস্থা করে তবে হাসির ঠ্যালায় সাথে সাথে কাজ হয়ে যাবে ।

-ইদানীং এক গবেষণায় দেখা গেছে , চাষীরা বালাই নাশন অর্থাত্‍ কীটনাশক দিয়ে পোকা না মেরে ফসলের মাঠে বিটিভি চালু করে রাখে । ব্যস কেল্লা ফতে । পোকারা বাপ বাপ করে পালায় ।

-অতি সাম্প্রতিক বিচার শেষ বিচারক এক খুনীর শাস্তি হিসাবে এক নাগাড়ে ২ বছর বিটিভি চ্যানেল দেখার রায় দিয়েছেন । কিন্তু খুনী এ রায় মেনে নিবে না । তিনি ২ বছর বিটিভি দেখার বদলে ফাঁসির আদেশ চেয়ে হাইকোর্টে আপিল করেছেন ।

আরও কিছু যোগ করুন আপনারা ।

বিষয়: বিবিধ

১২২৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File