নির্যাতন তো চলবেই,গুলি তো করা হবেই

লিখেছেন লিখেছেন হুদাই প্যাচাল বাক্স ০৪ মার্চ, ২০১৩, ০৮:০৪:৫৩ রাত

এই ছেলেগুলো আসলেই বোকা। ওরা কেন"বাঁশের কেল্লা"য় লাইক দিল! ওদেরকে তো নির্যাতন করা হবেই। ওরা কেন"যৌবন আমার লাল টমেটো ১৮+" এ লাইক দিলনা! তাহলে তো তাদেরকে জামাই আদরে রাখাহতো!

ওরা কেন বোকার মত, হাসপাতালের নাম " ইবনে সিনা" দিল! এই হাসপাতাল বন্ধের দাবি তো ওঠবেই ! ওরা যদি বুদ্ধি খাটিয়েনাম দিত "শ্রীকৃষ্ন হাসপাতাল", তাহলে তো এই হাসপাতালকে পুরষ্কৃত করা হতো!

ওই মহিলারা বোরখা পড়ে ঝাড়ু হাতে আন্দোলনে নামলো কেন! ওদেরকে তো গুলি করা হবেই! এই মহিলারা যদি জিন্সের পেন্ট আর ফতোয়া পড়ে ওড়না গলায় ঝুলিয়ে হাতে ঢোল তবলা নিয়ে আন্দোলনে নামতো, তবে তো তাদেরকে পুলিশপ্রটেকশন দেওয়া হতো !!

এই বোকারা কেন " ইট পাটকেল" হাতে রাস্তায় নামলো ! এজন্যই তো বিবিসি বাংলা তাদেরকে "জঙ্গি" বলেছে! ওরা যদিদা চাপাতি নিয়ে রাস্তায় নামতো, বিবিসি বাংলা ওদেরকে "স্বাধীনতার পক্ষের শক্তি" বলতো!

আল জাজিরা কেন বাংলাদেশে তাদের রিপোর্টার পাঠালো! তাদেরকে তো এখন ছাগুবলা হবে। ওরা যদি আগের মত " একাত্তুর" আর " এটিএন" থেকে নিউজ নিত, তবেই তো ওদেরকে "সত্যবাদী" বলা হতো!

আমি কেন ইসলাম পন্থীদের পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দেই, আমাকে তো গালি গালাজ করাহবেই। আমি যদি নাস্তিকদের পক্ষে ফেসবুকে স্ট্যাটাস দিতাম, তবে তো আমাকে নতুন প্রজন্মের যোদ্ধা খেতাব দিয়ে প্রশংসা করা হতো!

বিষয়: রাজনীতি

১১০৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File