বিডিনিউজ ২৪ ও শেখ হাসিনার বারাক ওবামার ফটো নিয়ে জোচ্চুরী

লিখেছেন লিখেছেন হুদাই প্যাচাল বাক্স ২০ অক্টোবর, ২০১৩, ০৪:১৮:০০ বিকাল



গত ১১ অক্টোবর bdnews24.com এ শেখ হাসিনার ও জয়ের সাথে বারাকা ওবামা ও মিশেল ওবামার একটা ফটো প্রকাশ করা হয়। সেখানে দাবি করা হয় যে জাতিসংঘ সদরদপ্তর সংলগ্ন ওয়াল্ডর্ফ এস্টোরিয়া হোটেলে গত ২৩ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা এবং ফার্স্টলেডি মিশেল ওবামার সঙ্গে ছবি তুলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়। যার লিঙ্ক এখানে

http://bangla.bdnews24.com/bangladesh/article684471.bdnews

কৌতুহল বশত ফটোটা গুগলে সার্চ দিলাম। দেয়ার পরে দেখি ভয়াবহ অবস্থা। সেম পজিশনে বারাক ওবামা ও মিশেল ওবামার আরও অনেক ছবি পেলাম। কিন্তু যেখানে আমাদের হাসিনা আর জয়ের থাকার কথা সেখানে আছেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট ও তার বউ !!!! আজব হয়ে গেলাম।

অবশেষে আরও ঘাটাঘাটি করে বুঝলাম যে এখানে সরকার ও বিডিনিউজ ২৪ ফটোশপ করে শেখ হাসিনার ফটো এড করেছে। বিডিনিউজ ২৪ এ প্রকাশিত ফটোটি আমাদের সরকারী কোন সাইটেও পেলাম না। অন্যদিকে শ্রীলঙ্কার প্রেসিডেন্ট এর ফটো শ্রীলঙ্কান এম্বেসী সহ আরও অনেক সাইটে পেলাম। লিঙ্ক http://www.sriexpress.com/news/sri-lanka/738-president-mahinda-rajapaksa-s-speech-at-united-nation-general-assembly-2013.html

তো বুঝলাম এরকম কোন ছবি বারাক ওবামা ও হাসিনা তোলে নাই। তাই মনে দুঃখে ফটোশপে এডিট করে নিজের ছবি লাগায় প্রচার করছে হাসিনা। এবং এক্ষেত্রে সে তার পাচাটা বিডিনিউজ ২৪ কে ব্যাবহার করছে। ডিজিটাল বাংলাদেশ। অনেক এগিয়ে গেছে। যার নমুনা হাসিনার ফটোশপ। এভাবেই হাসিনা ও তার পোলা আমাদের মুলো দেখিয়ে যাচ্ছে।

ছবি দুটো পাশাপাশি নিয়ে দেখুন। কিভাবে হাসিনা দেশবাসির সাথে জোচ্চুরী করেছে। এটাযে তার অটিস্টিক পোলা জয়ের মস্তিস্ক প্রসুত না এটা কে বলবে?

পোস্টটি পড়ার পর শেয়ার করার অনুরোধ রইল। যাতে দেশের সবাই জানতে পারে।

বিষয়: রাজনীতি

১৫৯৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File