শহীদের রক্তমাখা মুখ

লিখেছেন লিখেছেন মুহছিনা খাঁন ১৫ ডিসেম্বর, ২০১৩, ০৯:১৮:১০ সকাল

এমন জীবন তুমি করেছিলে গঠন

মরেতে হেসেছো তুমি কাঁদিছে ভুবন।

এত কান্না বোধহয় কারো মৃত্যুতে কেউ কাঁদেনি

শহীদ কাদের মোল্লা আপনার মায়ের সোনার পেট যে পেটে আপনার মত সোনার ছেলেকে দশমাস ধরেছেন

আপনার স্ত্রীর সৌভাগ্যবান যে আপনার মত শান্ত সৌম্ম

পরহেজগার শিক্ষিত বিশ্ব্স্ত একজন নেতাকে জীবনসংগী হিসেবে পেয়েছিলেন।

আপনার সন্তান আজ গর্বভরে পরিচয় দিতে পারবে সারা বিশ্বের দরবারে তাদের বাবা একজন ইসলামিক নেতা শহীদ আব্দুল কাদের মোল্লার সন্তান।

কারন পুরো পৃথিবীটাই এখন আপনার জন্য কাঁদছে শুধুমাত্র গোটাকয়েক শয়তানের তাবেদার ছাড়া।

আর হাশরের মাঠে যখন শহীদের পরিবার হিসাবে আল্লাহ আগনীত মানুষের সামনে স্বীকৃতি দিয়ে পুরুস্কৃত করবেন তখন বিশ্ব বাসী বুঝতে পারবে শহীদ কাদের মোল্লার কোন দুষ ছিলোনা তাকে হত্যা করার একটিই কারন ছিলো তিনি আল্লাহর ওপর ঈমান এনেছিলেন এর ওপর অটল আবিচল ছিলেন। মানুষকে আল্লাহর পথে ডাকাই ছিলো তার কাজ আর আল্লাহ দীনকে প্রতিষ্টাকরার মাধ্যমেই ছিলো মহান মা'বুধের সন্তুষ্টি।

এছাড়া তার কোন অপরাধ ছিলোনা। ওরা হত্যা করে চায় আল্লাহর নুরকে নিভিয়ে ফেলতে কিন্তু ওরা জানেনা আল্লাহর নুর কখনো নিভেনা বরং শহীদের রক্তের প্রতিটি কণায় লুকিয়ে থাকে সে নুর এবং তা আরো দ্রুত গতিতে বিশ্বময় আলো ছড়িয়ে দেয়।

সেদিন তারা বুঝতে পারবে যারা আজ না বুঝে তার হত্যাকারীদের দলে ভীড়ে ছাগলের তিন নং বাচ্চার মতো না খেয়ে নাচচে বুঝতে পারবে যখন শেষ বিচারে তারা যাকে হত্যা করেছিলো তার কোন দোষ ছিলোনা বরং তাদের হত্যার বদলে সে পেয়েছে আল্লাহর সন্তুষ্টি

জান্নাতুল ফেরদাউস আরামদায়ক হেলান দেয়া চেয়ার দুনিয়াতে আসার আগে যাকে কনডেম সেলে বন্দি করে রাখা হয়েছিলো শাস্তির মধ্যে আজ হাশরের দিনে তাকে দেয়া হয়েছে বিশাল এক জান্নাত যেখানে বিচরন করতে দুনিয়ার কোন মানুষে অনুমতি নেয়া হয়না। এবং যেটা তৈরী করা হয়েছে শুধু মাত্র মোত্তাকী লোকদের জন্য সুবহানআল্লাহ।

তখন তোমরা বড় দেরী করে ফেলবে। বুঝায় আর আফসোস করায় কোন লাভ হবেনা যখন নিজ চোখে দেখতে পাবে এই মানুষদের কষ্ট দিয়ে হত্যা করার জন্য আল্লাহ মহান ইনসাফকারী

তোমাদের মত যালিমদের জন্য কী আজাব তৈরী করে রেখেছেন।

সে আযাব থেকে কেউ রেহাই পাবেনাযতক্ষন পর্যন্ত তাওবা না করে ফিরে আসো আল্লাহর দীনের প্রতি।

আল্লাহ তুমি আমাদেরকে সেই সব দীনদার কাফেলার সাথে রাখিও যারা তোমার সন্তুষ্টির জন্য তাদের জীবন দিতেও পিছপা হয়না। আমীন

বিষয়: বিবিধ

৯৬২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File