কাদেরমোল্লা সাহেবের ফাঁসি

লিখেছেন লিখেছেন মুহছিনা খাঁন ১০ ডিসেম্বর, ২০১৩, ০৫:৪৬:৩৪ সকাল

তোমারা সবাই এত নিরব কেন? নাকি শুনতে পাওনা

এত মিথ্যা অত্যাচারের নির্মম আহাজারী বিচারের বানী আজ কাঁদছে নিরবে নিভৃতে।

আজ কাদের মোল্লা সাহেবকে বিনা দোষে দন্ডিত করা হয়েছে। কোথায় আজ মানবতার মুক্তিকামিরা তাদের চোখে কি পড়েনা এই অনাচার অত্যাচার । বিশ্ববিবেক কি করে ঘুমিয়ে থাকে আজ এই বিবিশিকাময় লগ্নে?

আজ ঘরে ঘরে বাইরে দেশে বিদেশে শুধু নিরব গুন্জন আর ছাত্র শিবির জামাতের আহাজারি। আজ বাকি মুসলমান সবাই ঘুমিয়ে আছে আর যারা সুশিল সমাজের লোক বলে যারা দাবি করেন তারা শুধু আধ ঘন্টার জন্য টকশোতে এসে তাদের মন্তব্য বলেই দায়িত্ব থেকে খালাশ। মনে রাখবেন এখনই সময় একাত্বদ্ধ হয়ে এই জালিম সরকারের বিরুদ্ধে, এই অন্যায় রায়ের বিরুদ্ধে সর্বস্য দিয়ে রুখে দাড়ানোর। না হলে সেদিন আর বেশী দুরে নেই আজ নিরোপরাধ কাদের মোল্লা সাহেবকে দড়িতে ঝুলাচ্ছে যারা তাদের দড়িতে আপনিও ঝুলতে পারেন অথবা আপনার অতি আপনজন কেউ।

তাই জেগে উঠোন দয়া করে আর ঘুমিয়ে থাকবেননা দেয়ালে পিঠ ঠেকে গেছে মরতেই যখন হবে তবে অন্যায়ের বিরুদ্ধে জিহাদ করে শহীদি মরন কি কামনা করতে পারিনা।

বড় কষ্ট হচ্ছে নিরোপরাধ মানুষটির ফাসির রায় শুনে।

মনে পড়ে একটি গল্পের কথা এক সাইকেল ওয়ালা বিষম তাড়ায় ভেংগে দিয়েছিলো এক লোকের একটি পা তার কোন দোষ ছিলোনা বলে এই ভাংগা পায়ের ব্যাথা যাবার নয়।

যদি ওরা এভাবে একজনএর ব্যাপারেই সফল হয়ে যায় তাহলে দেখবেন আমাদের এই ভরাডুবির জন্য ভারতই প্রথম আনন্দে হাত তালি দিবে।

তাই আসুন এখোনো সময় আছে বসে থেকে শুধু মাথা ছাপরাবেনা ঝাপিয়ে পড়ুন ওদের অবিচার অন্যায়ের বিরুধ্যে। আল্লাহ আমাদের সহায় হোন।

বিষয়: বিবিধ

১৬৭২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File