নিন্দা জানানোর ভাষা নেই

লিখেছেন লিখেছেন নয়ন ০৬ মে, ২০১৩, ০৬:০৫:৫৪ সন্ধ্যা

মনটা ভীষণ খারাপ। গতকাল রাতে যেটা হল স্বাধীন বাংলাদেশের ইতিহাসে নিসংশতম গনহত্যা কান্ড এই গনহত্যার নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই। ৭১ এ ২৫শে মার্চ রাতে যেভাবে লাইট অফ করে নিরস্ত্র ঘুমন্ত মানুষের উপর পাক হানাদার বাহিনী অপারেশন সার্চ লাইট নামক গণহত্যা চালিয়েছিল ঠিক সেই ভাবে গতকাল রাতে ঘুমন্ত জিকিররত ইবাদাতে মশগুল সাধারণ মানুষের উপর লাইট অফ করে মিডিয়া কর্মীদের দুরে সরিয়ে দিয়ে জনগনের টাকায় কেনা গুলা বারুদ দিয়ে নির্বিচারে গুলি করে গ্রেনেড ছুড়ে পিটিয়ে যেভাবে গণহত্যা চালানো হয়েছে সেটা ৭১ এর ২৫শে মার্চের ভয়াল কালো রাতকেও হার মানিয়েছে। কত শত ভাই যে নিহত হয়েছে এবং তাদের লাশ গুম করা হয়েছে সেটার সঠিক হিসাব কোনো দিন আমরা জানবনা। যাদের আপনজন হারিয়েছে তারা তাদের কোনদিন খুঁজে পাবেনা হয়তবা বৃদ্ধ পিতা মাতা বা সন্তান স্ত্রী বাকি জীবন পথ চেয়ে বসে থাকবে তাদের ফেরার আশায়। গণজাগরণ মঞ্চ কে তিন মাস সময় দেয়া হলো রাস্তা বন্ধ করে পুলিশ প্রহরা দিয়ে আন্দোলন করার জন্য হেফাজতের নেতা কর্মীদের কি আর ৩/৪ ঘন্টা সময় দেয়া যেতনা। সকাল হওয়া পর্যন্ত। আলোয় এত ভয় কেন সরকারের। দিনের আলোয় লাশ গুম করা যেতনা সেই কারনে কি ভয়? এরা তো বাংলাদেশের জনগণ দাবি তো থাকতে পারে আন্দোলন হতে পারে অতীতে আওয়ামীলীগ ও তো আন্দোলন অবস্থান ধর্মঘট করেছিল। এমন রাতের আধারে লাইট অফ করে গণহত্যা তো কেও চালায়নি। সরকারের বিরুদ্ধে কথা বললে সবাই ছাগু তাই তো ছাগু দের জীবনের মুল্য এই সরকারের কাছে নেই।

এই দিন শেষ দিন নয় সূর্য অস্ত যাবে অন্ধকার হবে আবার সূর্য উদিত হবে,,,,,,,,,,,,,,,এই সরকার শেষ সরকার নয় আরো সরকার আসবে এবং ৬ই মের গণহত্যার বিচার বাংলার মাটিতে হবে ইনশাল্লাহ।

শুধু আফসোস যে ভাই গুলো শহীদ হলো তাদের জানাজাটা ও পড়তে দিলনা হায়েনা সরকার,,,,,,,,,,,,,,,,,,,,,,,তাদের পরিবার গুলো ও জানতে পারবে না তাদের স্বজন বেচে আছে নাকি মারা গেছে।

বিষয়: বিবিধ

১৭১৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File