নতুন ক্রুসেডার জোটের হাতে পড়েছে মুসলিমরা . . .

লিখেছেন লিখেছেন সবুজেরসিড়ি ১৯ জুলাই, ২০১৪, ০৮:১৭:২৫ রাত

তুর্কি প্রধানমন্ত্রী রেসেপ তায়িফ এরদোগান বলেছেন, ‘আমরা নতুন ক্রুসেডার (খৃস্টান ধর্মযোদ্ধা) জোটের হাতে পড়েছি।’ গাজায় ইসরাইলি বর্বরতায় জাতিসংঘসহ পশ্চিমা বিশ্বের নিরবতার সমালোচনা করে তিনি বলেন, ইসরাইলি আগ্রাসনে নিরবতার কারণে গাজার প্রতিটি শিশুর রক্তের দায় ইসরাইলের সহযোগী জাতিসংঘকেও নিতে হবে ।

জাতিসংঘ তার বৈধতা হারিয়েছে কারন গাজায় অব্যাহত বর্বরতা সত্ত্বেও নিরব ভুমিকা পালন করছে ।

তিনি বলেন, জাতিসংঘ নিরাপত্তা পরিষদ নিয়ন্ত্রণ করে আসছে ‘স্থায়ী সদস্য হিসেবে চারটি খৃস্টান রাষ্ট্র এবং চীন তারা সব সময় সারা বিশ্বে মুসলিমদের রক্তবন্যা এবং নির্যাতনের পথ করে দেয়।’

‘যদি চারটি সদস্যও একটি রেজ্যুলেশনের পক্ষে ভোট দেয়, তখন এক সদস্য ভেটো দিয়ে তা ঠেকিয়ে দেয় এবং বছরের পর বছর এই হাস্যকর খেলা তারা খেলে আসছে’ যোগ করেন তুর্কি প্রধানমন্ত্রী।

তিনি বলেন, ইসরাইল গাজায় ত্রাসের সৃষ্টি করছে এবং সেখানে গণহত্যা চালাচ্ছে। তারা ফাতাহ এবং হামাসের মধ্যে ঐক্য চায়নি এবং তারা ঐক্যবদ্ধ ফিলিস্তিন দেখতে চায় না।

এ সময় হুঁশিয়ারি উচ্চারণ করে মুসলিম বিশ্বের জনপ্রিয় এই নেতা বলেন, ইতিহাসের ধারা অনুযায়ী প্রত্যেক নিপীড়ক পরাজিত হয়েছে এবং শেষ পর্যন্ত ইসরাইলও পরাজিত হবে।

গাজায় ইসরাইলি বর্বরতার সমালোচনা না করায় পশ্চিমা সরকারগুলোর উদ্দেশে তিনি বলেন, ‘আমার বিশ্বাস তাদের এই আচরণ আগামীতে তাদের গলার ফাঁস হয়ে দাঁড়াবে।’

একইদিন বুরসায় এক সভায় গাজায় ইসরাইলি আগ্রাসনের সমালোচনা করে এরদোগান নতুন ক্রুসেডার জোটকে এজন্য দায়ী করেন। তিনি বলেন, ইসরাইলিদের কেউ মারা না গেলেও তাদের আত্মরক্ষার কথা বলা হচ্ছে। অথচ এতে কেবল ফিলিস্তিনিরা মারা যাচ্ছে।

তুর্কি প্রধানমন্ত্রী বলেন, ‘সংকট সমাধানে ইসরাইলিরা না আন্তরিক, না সৎ। আমরা এখন নতুন ক্রুসেডার জোটের মোকাবিলা করছি।’

বিষয়: বিবিধ

১১১২ বার পঠিত, ২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

246127
১৯ জুলাই ২০১৪ রাত ১১:১১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : জাতিসংঘেই এই অবৈধ ইসরাইল এর জন্মদাতা।
১৯ জুলাই ২০১৪ রাত ১১:১৬
191069
সবুজেরসিড়ি লিখেছেন : তাই জাতিসংঘের বিলুপ্তি বা নতুন জাতিসংঘ ঘঠনের আন্দোলন এখন সময়ের ব্যাপার . . .

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File