প্রসঙ্গ বর্তমান

লিখেছেন লিখেছেন দৃপ্ত কন্ঠ ১৭ মার্চ, ২০১৩, ০১:৩৪:৫১ রাত

বাঁশের কেল্লা বন্ধ করতে হবে কারণ ওরা শাহবাগ নিয়ে বিভ্রান্তিকর (!) খবর ছাপায় । কিন্তু টিনের চালে কাক সহ বাকি শাহবাগী পেজগুলো'আগামী এক সপ্তাহ পর ইসলামী ব্যাংক বাংলাদেশ থেকে ব্যবসা সরিয়ে পালাবে'এ টাইপের নিউজ ছাপালেও এগুলো বন্ধ করা যাবে না কারণ এরা স্বাধীনতার স্বপক্ষের শক্তি ।

জেএমবির মত দলগুলোর কারণে ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ করতে হবে কারণ এরা ধর্মের নামে মানুষ হত্যা করে ! তবে পূর্ব বাংলা কমিউনিষ্ট পার্টিসহ আরো বাকি জঙ্গী দলগুলোর কারণে বাসদ , সিপিবি নিষিদ্ধ করা যাবে না , কারণ তারা ধর্মনিরপেক্ষ ও অসাম্রদায়িক চেতনায় বিশ্বাসী ।

আমার দেশ বন্ধ করতে হবে কারণ এরা নাস্তিকদের ধুতি খুলে দিচ্ছে , কিন্তু নাস্তিকদের আড্ডাখানা ব্লগ গুলো বন্ধ করা যাবে না কারণ ওরাও স্বাধীনতার সোল এজেন্ট ।

মাহমুদুর রহমান কে গ্রেফতার করতে হবে কারণ সে শাহবাগের আন্দোলনের গোপন কাহিনী ফাঁস করে দিচ্ছে , কিন্তু যাদের কারণে শাহবাগ আন্দোলন বিতর্কিত এবং যারা ক্রমাগত ইসলামের নবীকে কটুক্তি করে'আহাম্মকপিডিয়া' -বা'নূরানী চাপা সমগ্র'লেখে তাদের গ্রেফতার করা যাবে না । কারণ তারাও তো এ প্রজন্মের মুক্তিযোদ্ধা ।

এই যদি হয় মুক্তিযুদ্ধের চেতনার অবস্থা , তবে আমার এই চেতনার দরকার নাই । মুক্তিযুদ্ধ মুনাফিক কিংবা নাস্তিকদের জন্যে করে নাই , করা হয়েছিল অত্যাচারীর বিরুদ্ধে ।

(...Collected.. -.)

বিষয়: বিবিধ

১০৪৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File