সরকারি নির্দেশ মানছেনা রাজধানীর অনেক স্কুল।

লিখেছেন লিখেছেন সালাম বাংলাদেশ ১৩ জুলাই, ২০১৩, ০২:৩৮:২৮ দুপুর

রোজার মাসে সরকারের বড় একটা চ্যালেঞ্জ হয়ে দাড়ায় রাস্তায় যানজট নিয়ন্ত্রন। এজন্য সরকার যথাসাধ্য চেষ্টা চালিয়ে থাকে, অনেক সময় ট্র্যাফিক নিয়মতান্ত্রিক ভাবে চালানোর জন্য সেনাবাহিনী পর্যন্ত নিয়োজিত করে। কারন সরকার চায় সাধারন জনগণ ইফতারটা বাসার সবার সাথে যেন করতে পারে।

আমি নিজে আওয়ামী সরকারের ঘোর বিরোধি হলেও , সরকার এই রোজার মাসে ঢাকার যানজট নিয়ন্ত্রনে রাখতে যে বিভিন্ন পদক্ষেপ নিয়েছে তার জন্য ধন্যবাদ জানায়,

ঢাকা শহরের সকালের যানজটের বড় একটা কারন হচ্ছে স্কুল সমূহ । উত্তরা এলাকায় বাসা হবার কারনে এর প্রকট ফলাফল খুব ভাল ভাবে বুঝি, তাই সরকার যখন আগামী কাল ( রোববার ১৪/০৭/২০১৩) থেকে স্কুল কলেজ বন্ধ ঘোষণা করেছে শুনেছিলাম তাতে খুব খুশি হয়েছিলাম। সরকারকে মন থেকে সাধুবাদ জানিয়েছিলাম কিন্তু আজ শুনে খুবই হতাস হলাম রাজধানীর অনেক স্কুল কলেজ তাদের নিজেদের স্বার্থে কোচিং ক্লাসের নামে ছাত্র ছাত্রীদের কে সরকারী নির্দেশ অমান্য করে ইউনিফর্ম ছাড়া বিদ্যালয়ে আসতে বলেছে এবং শিক্ষকগনকে ও ক্লাস নেয়ার জন্য ছুটি বাতিল করেছে।

তেমন একটি কলেজ হচ্ছে রাজধানীর "উত্তরা হাই স্কুল এন্ড কলেজ"

কেন এবং কি কারনে কলেজ টি খোলা রাখা হচ্ছে এর কোন উত্তর দেননি প্রিন্সিপাল মোয়াজ্জেম হোসেনhttp://www.bdtomorrow.net/blog/bloggeruploadedimage/salambangladesh/1373704561.jpg" />

কলেজটির গভর্নিং কমিটির চেয়ারম্যান গোলাম সরোয়ার এর কাছের লোক হওয়ায় তিনি ইচ্ছেমত প্রতিষ্ঠানটি পরিচালনা করেন বলে অভিযোগ করেন অনেক শিক্ষক শিক্ষিকা।

(ছুটি বাতিল হওয়ায় বিরক্ত ছাত্রের অনুরোধে)

বিষয়: বিবিধ

১৬১৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File