আবলামি করেই যাচ্ছে BAL সরকার ,

লিখেছেন লিখেছেন সালাম বাংলাদেশ ২০ মে, ২০১৩, ০৩:১২:১৮ দুপুর

বাংলায় একটা শব্দ আছে কিংকর্তব্যবিমূড় এর কি যে অর্থ তা অনেকেই জানেনা , এক করিৎকর্মা ছাত্র বলেছিল কিনে এনে দাও গুড়।

বর্তমান সরকার যা করছে তাতে মনে হয় তারা ঐ ছাত্রের চেয়ে দুইকাঠি সরেস।

সংবাদপত্র বন্ধ, সম্পাদক , বিরোধী দলের নেতা কর্মি সব জেলে , সভা সমাবেশ করার অনুমুতি নেই, লেজবন্দি সাংবাদিক আর গৃহপালিত সংবাদ মাধ্যম, টিভি দিয়ে যা ইচ্ছা তাই বলছে দেশ বাসিকে , সত্য জানার কোন উপায় নেই মুল মাধ্যম দিয়ে। কিন্তু ফাক ফোকড় দিয়ে ইন্টারনেট আর মোবাইল ক্যামেরার মাধ্যমে সাধারন জনগণ ইন্টারনেটে যে সংবাদ দিচ্ছে তাই বেশি বিশ্বাস করছে জনগণ তাই এটা বন্ধ করতে হবে কিন্তু ডিজিটাল ঘোষণা করা সরকার যদি দেশ থেকে ইন্টারনেট সংযোগ কেটে দেয় তবে কেমন একটা লাগে। তাই দিল আপলোডিং স্পিড কমিয়ে, বাল সরকারের আবাল মন্ত্রীরা দেখলো এত হল বলদিয় কারবার , একদিনের মাথায় নাকে খত দিয়ে বলল যা ছিল তাই করলাম।

নাড়ানি ত্বত্তের জনক মখা দুপুরে এক উক্তি প্রসব করলেন দেশে একমাস সভা সমাবেশ বন্ধ। বাকশালের শাকচুন্নিরা তাদের বাবার খাসলত কোন মতে চাপা দিয়ে রাখে কিন্তু মাঝে মাঝেই বেরিয়ে পড়ে। এমনিতেই দেশে বিরোধীদলের সভাসমাবেশ করতে দেয়া হচ্ছে না, তাদের প্রধান কার্যালয় পুলিশ ঘিরে রাখে, ভিতরে মিটিং করলেও র‍্যাব গিয়ে হুমকি বন্ধ করে দেয়। তার পরেও ভাসুরের নাম নাকি বাংগালির নিতে নেই তাই মখার এই কথায় ঘনতন্ত্র নাকি বিঘ্নিত হবে তাই মগা দুপুরে যা কইলেন রাতে তা বদলে ফেললেন।

অধম আমার প্রশ্ন ভাই আপনারা কি দিয়া কথা বলেন যাতি জানতে চায়, উর্ধাংগ দিয়া নাকি নিন্মাংগ দিয়া? যে কথা কয় এক তার ব্যাখ্যা দিতে হয় আর এক।?

বিষয়: বিবিধ

১৮৯১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File