ঐক্যবদ্ধ থাকুন, ধৈর্য ধরুন, অহমিকার ভ্রান্ত জালে পা বাড়াবেন না - ইনশাআল্লাহ বিজয় সুনিশ্চিত Thumbs Up

লিখেছেন লিখেছেন বিজয়ী পতাকা ১৫ মার্চ, ২০১৩, ০১:৪৭:০৮ রাত



আলেম-মাশায়েখ, জামাত-শিবির, বিএনপি এবং ভারত-বিরোধী দেশপ্রেমিক পত্রিকা ও মিডিয়া সংস্থা, আপনারা সবাই মিলে ভারতীয় আগ্রাসন এবং নাস্তিকদের বিরূদ্ধে প্রতিবাদী আন্দোলন করছেন, তাই একজন আরেকজনের অবদান নিয়ে কটুক্তি করবেন না, বা নিজেদের অবদানকে আহামরি বড় করেও দেখবেন না। মনে রাখবেন, এখনকার ঐক্যবদ্ধ প্রতিবাদই আমাদের বিজয়কে সন্নিকটে নিয়ে আসছে, আলহামদুলিল্লাহ।

আমাদের সবারই উদ্দেশ্য হচ্ছে বাংলাদেশের স্বাধীনতা এবং স্বার্বভৌমত্ব টিকিয়ে রাখা এবং সুষ্ট আইনকানুন বজায় রেখে জনগণের নিরাপত্তা ও নিত্য প্রয়োজনীয় স্বাভাবিক জীবনযাত্রায় ফিরিয়ে আনা, ধর্ম-গোত্র নির্বিশেষে।

আমাদের মনে রাখা দরকার যে, এই আন্দোলনের অকুতভয় বিপুল সংখ্যায় প্রথম দিকের শহীদ হচ্ছেন জামায়াত এবং শিবিরের সদস্যরা। বিএনপি খালেদা জিয়া ভারতীয় প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে বসতে অস্বীকার করে, বাংলাদেশীদের উপর সার্বিক জুলুমের ব্যাপারে প্রতিবাদী পক্ষ। আলেম-মাশায়েখ ইসলামের বিরূদ্ধে অবমাননাকে বরদাস্ত করতে নারাজ। আমাদের কারোর অবদানই কোন অংশে কম না। যেই দল যেভাবে পারছেন, তাদের সাধ্য অনুযায়ী সেভাবে এগিয়ে আসছেন। তাই বিভাজন নয়, আল্লাহর প্রতি অগাধ বিশ্বাস, ধৈর্যশীলতা, পরস্পরের প্রতি সাহায্য সহযোগিতা এবং ঐক্য বদ্ধতাই ভারতীয় আগ্রাসনের বিরূদ্ধে বাংলাদেশের বিজয়কে সুনিশ্চিত করবে, ইনশাআল্লাহ।

ভারতীয় দালাল আওয়ামী লীগের চিরাচরিত পন্থা হচ্ছে বিরোধী শক্তির মধ্যে, বাংলাদেশী জনতার মধ্যে বিভাজন সৃষ্টি করা, বিভেদ সৃষ্টি করে দেশকে মাকাল ফলে পরিণত করা - সেই ফাঁদে আমরা পা দিতে রাজি নই।

বাংলাদেশীদের জয় কেউ ঠেকাতে পারবে না, ইনশাআল্লাহ। নারায়ে তাকবীর- আল্লাহু আকবার। বাংলাদেশ জিন্দাবাদ Happy

বিএনপি, জামায়াত এবং হেফাজতে ইসলামের প্রতি একটিই আবেদন, focus-এর ব্যাপারে আপোষহীন নীতি অবলোকন করুন।



বিষয়: বিবিধ

২২৩৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File