যুদ্ধ প্রস্তুতি নিয়ে যৌথ বাহিনী সাতক্ষীরায়!! জালেম সরকারের পতন কি আসন্ন??? সাতক্ষীরার আসল নিউজ কোথায় পাব?

লিখেছেন লিখেছেন নাটক ১৬ ডিসেম্বর, ২০১৩, ১০:৫৬:৩২ রাত

আমাদের প্রিয় মাতৃভুমি বাংলাদেশ নিয়ে আমার শুধুই চিন্তা হচ্ছে বিগত কয়েকদিন থেকে। পাখির মত হত্যা করা হচ্ছে বাংলাদেশের মানুষদেরকে। কি হচ্ছে এ দেশে? আমরা কি সত্যিই স্বাধীনতা পেয়েছি নাকি এখনও ভারতের পা চাটা পশু আওয়ামী হায়েনাদের কবলে পরাধীন রয়ে গেছি। এ দেশ কি আওয়ামী পশুদের বাপ দাদাদের দেশ? এদেশ কি ভারতের নির্দেশে ক্ষমতায় বসা আওয়ামী নামের পশুদের ইচ্ছামত চলবে?

কয়েকদিন থেকে শুনছি নোয়াখালী, লক্ষ্মীপুর ও সাতক্ষীরাতে যৌথবাহিনী এলোপাতাড়ি গুলি করছে সাধারণ মানুষের উপর। প্রতিদিন আমার সোনার বাংলাদেশের আনাচে কানাচে নিরীহ লোকেরা এদের গুলিতে জীবন দিচ্ছে।

আজকে জানতে পারলাম সাতক্ষীরাতে বেশ কয়েক গাড়ী যৌথবাহিনী যুদ্ধ প্রস্তুতি নিয়ে সেখানে গুলি করছে সাধারণ মানুষের উপর। কিছু কিছু এলাকায় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হয়েছে। মানুষের ঘরবাড়ী জালিয়ে দেয়া হচ্ছে এবং বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হচ্ছে।

এত কিছু হচ্ছে আমাদের এই সোনার বাংলাদেশে। আমি বলছি বাংলাদেশের কথা। এটা তো বসনিয়া নয়, চেচনিয়া নয়, নয় কাশ্মির কিংবা ফিলিস্তিন। যেখানে সকাল বেলা মানুষেরা ঘর থেকে বের হয়ে যায় আল্লাহ তায়ালার উপর ভরসা করে। তাদের বাড়ীতে আবার ফিরে আসার কোন নিশ্চয়তা থাকে না। যখন তখন তারা ইহুদী ও অন্যান্য অমানুষদের গুলিতে শাহাদাত বরণ করে থাকেন বা যেকোন সময় তাদের ঘরবাড়ী বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়।

আমাদের বাংলাদেশ তো কাশ্মির নয়, ফিলিস্তিনও নয়, তবুও কেন আমরা আমাদের মুসলিম ভাইদের উপর এমন অত্যাচার দেখতে পাচ্ছি জালেম সরকারের পক্ষ থেকে???

বার বার জানতে ইচ্ছা করছে আমাদের সাতক্ষীরার মুসলিম ভাইদের কি অবস্থা?? তারা কি অবস্থায় আছে? দেশের সব টিভি চ্যানেল জালেম সরকারের নিয়ন্ত্রনে। পত্রিকাগুলোও সত্য খবর তুলে ধরতে পারে না। তাদেরকে হুমকী ধামকী দিয়ে বসিয়ে রাখা হয়েছে। যার কারণে তাদের অবস্থা সঠিকভাবে আমরা জানতে পারি না।

আল্লাহ তায়ালা মজলুমদের দুয়া কবুল করে থাকেন বলে হাদীস শরীফে এসেছে। আমাদের মুসলিম ভাইদের বদ দুয়ায় অচিরেই ভারতের পা চাটা গোলার বাংলাদেশের জালিম সরকারের পতন হবে ইনশাল্লাহ।

আমরাও দুয়া করি আল্লাহ!!!! যদি হেদায়েত ভাগ্যে না থাকে, ভারতের পা চাটা গোলাম বাংলাদেশের সরকারের নীতিনির্ধারকদেরকে ধ্বংস করে দাও। কারুনকে যেভাবে মাটির মধ্যে পুতে ফেলে তুমি শেষ করে দিয়েছ এবং ফেরাউনকে লৌহিত সাগরে ডুবিয়ে মেরেছ সেভাবেই এদেরকে ধ্বংস করে দাও। তাদেরকে তুমি দেখিয়ে দাও তাদের যুলুমের কি ভয়াবহ পরিণতি হতে পারে।

সাতক্ষীরার সঠিক নিউজ পাওয়ার মত কোন সোর্স কারও জানা থাকলে জানাবেন প্লিজ!!!

বিষয়: বিবিধ

১৯২৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File