সতর্কতা সংকেত !!!!! চলছে গণহত্যা , ডিজিটাল লুটপাট ও প্রতারণা , মিথ্যা ও হলুদ সাংবাদিকতা ।

লিখেছেন লিখেছেন হামিদ ফরাজী ০৪ মার্চ, ২০১৩, ০১:৩২:৫৯ দুপুর

নষ্ট ও অপরাজনীতির বিষফল এই নব্য গণহত্যা । আর সাধারাণ জনগণই সেই রাজনীতির বলী । নিরস্ত্র মানুষের উপর পুলিশ ও আওয়ামীলীগ ক্যাডারদের নির্বিচারে গুলি বর্ষণে এ পযর্ন্ত নিহতের সংখ্যা শতের ঘর অতিক্রম করেছে । এতে কিছু সংখ্যক পুলিশও রয়েছেন ।

সারা পৃথিবী যখন ভবিষ্যত গোছাতে বিভোর তখন আমাদের বাংলাদেশকে দেখছি ৪২ বছর আগে ফিরে যেতে । এমন এক বিষয়টিকে দেশের একমাত্র ও প্রধান ইস্যু হিসাবে সামনে উপস্থাপন করেছে বর্তমান সরকার, যাতে দেশের কোন মঙ্গল নিহিত নেই । এই ইস্যুটি দেশের বর্তমান অগ্রযাত্রাকে শুধু বাধাগ্রস্ত করেনি বরং ব্যহত করেছে অনেক গুণ । জাতিকে এক কঠিন অস্থিতিশীল পরিস্থিতির দিকে নিয়ে গেছে । যার ভবিষ্যৎ ভাগ্যাকাশে শান্তির পরিবর্তে রক্ত আর লাশের বহরই দেখা যাচ্ছে শুধু ।

এক শেয়ার মার্কেট থেকে শত হাজার কোটি টাকা হাওয়া হয়ে গেল । ইউনিপে, ডেসটিনী , হলমার্ক কেলেঙ্কারী , অসংখ্য এম.এল.এম কোম্পানী ও সম্প্রতি বিছমিল্লাহ গ্রুপের অর্থ কেলেংকারীসহ বিভিন্ন পযার্য়ে আরও প্রায় অর্ধ লক্ষ কোটি টাকা লুটপাট হয়ে যাওয়ার মত ঘটনা আমরা সবাই জানি । সরকারের কিছু দূর্নীতিবাজ মন্ত্রীর কারণে পদ্মা সেতুর জন্য প্রস্তাবিত বিশ্ব ব্যাংকের ঋণ থেকে বঞ্চিত হওয়া , বিভিন্ন কল-কারখানাও গার্মেন্ট শিল্প বন্ধ হয়ে যাওয়া , দেশের অলাভজনক ইস্যুতে সরকারের অধিক মাত্রায় মনোযোগী হওয়াতে বুঝা যাচ্ছে দেশের চাকা এখন পিছনের দিকে যাচ্ছে । রাজনৈতিক পরিস্থিতির দেখা যাচ্ছে আরো ভয়াবহ চিত্র ।

সীমান্তে প্রতিনিয়ত মানুষ নিহত হচ্ছে । কোন প্রতিবাদই হচ্ছে না । রাষ্ট্রপক্ষও কোন ব্যবস্থা না নিয়ে , মিথ্যা ও বানোয়াট খবর পরিবেশন করছে । রাষ্ট্রপক্ষ ক্ষমতার অপব্যবহার করে দেশের অভ্যন্তরে গণহত্যায় মেতে উঠেছে । এহেন পরিস্থিতিতে সীমান্তে ভারতের সেনা সংখ্যা বৃদ্ধির খবর খুব উদ্বেগজনক । সেই সাথে ভারতের গোয়েন্দাবাহিনীর একটি দলও দেশের অভ্যন্তরে চষে বেড়ানোর খবরও শুনা যাচ্ছে । সব মিলে দেশ কোন দিকে যাবে মহান আল্লাহই ভাল জানেন । তাই সবার সজাগ ও সতর্ক থাকা খুব জরুরী । বাইরের কোন শক্তি নাক গলানোর আগেই যেন আমাদের দেশের সেনাবাহিনীকে দেশ রক্ষায় দেখা যায় সেই প্রত্যাশা রাখতে পারি ।

বিষয়: বিবিধ

১১৭৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File