নবীপ্রেমে উজ্জীবিত হয়ে দলমত নির্বিশেষে শুক্রবারের বিক্ষোভে অংশ নিন : মাওলানা আহমাদুল্লাহ আশরাফ

লিখেছেন লিখেছেন জাকির ২৭ ফেব্রুয়ারি, ২০১৩, ১১:২০:১৯ রাত

আল্লাহ, রাসূল (সা.) ও ইসলাম সম্পর্কে শাহবাগে আন্দোলনরত ব্লগারদের কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে আগামী শুক্রবার দল মত নির্বিশেষে সবাইকে নবীপ্রেমে উজ্জীবিত হয়ে বিক্ষোভে অংশ নেয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান ও সমমাননা ইসলামী দলগুলোর শীর্ষ নেতা আমীরে শরীয়ত মাওলানা শাহ আহমাদুল্লাহ আশরাফ। আজ বুধবার দুপুরে খেলাফত আন্দোলনের যুগ্ম মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীর সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ কথা বলেন। মাওলানা আশরাফ বলেন, নবীপ্রেমিকরা রাসূল (সা.) এর ইজ্জত রক্ষায় যে কোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত রয়েছে। সরকারি দলের ক্যাডারদের সাথে নিয়ে বিরোধী নেতাকর্মী, আলেম-ওলামা, দাঁড়ি-টুপিওয়ালা সাধারণ মুসল্লি এবং তাওহিদী জনতার উপর হিংস্র আক্রমণ কোনো বিবেকবান মানুষ সমর্থন করতে পারে না। নাস্তিক্যবাদী আওয়ামী সরকারের গত কয়েক দিনের জুলুম-নির্যাতন অতীতের সকল সরকারকে হার মানিয়েছে। ইসলামী দলের নেতৃবৃন্দকে গ্রেফতার করে মামলা দিয়ে ঈমান রক্ষার আন্দোলন দমানো যাবে না।

মাওলানা শাহ আহমাদুল্লাহ আশরাফ বলেন, আদালতের রায়ের বিরুদ্ধে শ্লোগান দিয়ে ফাঁসির দাবি করা আদালত অবমাননা নয় কি? শাহবাগ কি দেশের সর্বোচ্চ আদালত চত্বর! নাকি আরেকটি জাতীয় সংসদ। ব্লগার কর্তৃক ইসলামী রাজনীতি বন্ধের অযৌক্তিক দাবি, আল্লাহ, রাসূল সা. ও ইসলাম সম্পর্কে কুরুচিপূর্ণ মন্তব্য এবং সরকার কর্তৃক শাহবাগীদের সকল দাবির প্রতি পূর্ণ সমর্থন ইসলামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র। ৯০% মুসলমানের দেশে জাতি ধর্ম নির্বিশেষে কোনো নবীপ্রেমিক বিবেকবান তাওহিদি জনতা তাদের এ দাবি মেনে নিতে পারে না। যতই দিন গড়াচ্ছে ইসলাম বিদ্বেষী আওয়ামী লীগের কুমতলব জাতির কাছে স্পষ্ট হচ্ছে। তিনি আওয়ামী লীগের ষড়যন্ত্র থেকে জাতিকে সতর্ক থাকার আহ্বান জানান।

মাওলানা হাবিবুল্লাহ বলেন, আমাদের আন্দোলন সরকারের বিরুদ্ধে নয় বরং ইসলামবিদ্বেষী নাস্তিক-মুরতাদ তথা আল্লাহ ও তার রাসূল সা. এর দুশমনদের বিরুদ্ধে। আমরা কোনো ধরনের নাশকতায় বিশ্বাস করি না। জেল-জুলুমকে ওলামায়ে কেরাম ভয় করে না। এটা আমাদের পূর্বপুরুষদের সুন্নাত। আমাদেরকে ইসলামের যেকোনো ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকতে হবে।

বিষয়: রাজনীতি

৮২৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File