শত কামুকের লোলুপ দৃষ্টি সহ্য করার চেয়েও কি পর্দা করা কঠিন?

লিখেছেন লিখেছেন েনেসাঁ ২২ জানুয়ারি, ২০১৪, ০২:৪৪:২৮ দুপুর



বোন! শয়তানের কুমন্ত্রণার শিকার হয়ে তুমি হয়ত ভাবছ, এই যুগে কি পর্দা করা সম্ভব? কিন্তু চিন্তা করে দেখ, তা যদি সম্ভবই না হবে তাহলে তোমার মতো অসংখ্য নারী কীভাবে পর্দা বিধান মেনে চলছে? কীভাবে তারা এই অসম্ভবকে সম্ভব করছে? আল্লাহ তাআলা তো কোনো অসম্ভব বিষয় বান্দার উপর চাপিয়ে দেননি।

পক্ষান্তরে তুমি চিন্তা করে দেখ, অসংখ্য লম্পট পুরুষ তোমার দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে, তোমার উন্মুক্ত রূপ-যৌবন ধর্ষন করে বাসের হেলপার, কুলি-মজুর, ভদ্রবেশি কামুক পুরুষ সকলেই ধর্ষনসুখ চরিতার্থ করছে, তুমি কি তা মেনে নিতে পার? যদি না পার তাহলে নিজেকে আবৃত করা ছাড়া আর কী উপায় আছে? শত কামুকের লোলুপ দৃষ্টি সহ্য করার চেয়েও কি পর্দা করা কঠিন? তুমি হয়তো বলবে, আমি আমার মতো চলব। এতে অন্য পুরুষ কুচিন্তা করবে কেন? বোন! এই কেনর কোনো জবাব নেই। শুটকি মাছ খোলা পেলে বিড়ালের জিবে জল ঝরবেই। কেন ঝরবে-এই প্রশ্নের কোনো জবাব নেই।

বোন! তুমি কি দেখেছ, দৈনিক পত্রিকাগুলিতে তোমরা কীভাবে শিরোনাম হচ্ছ? ছয় থেকে ষাট এবং গ্রাম থেকে শহর কোথায় কোন বয়সে তোমরা নিরাপদ? আসলে আমরা সকলেই শুধু নিরাপদ আমাদের স্রষ্টার কাছে। আর তাঁর বিধানের ছায়ার মাঝে।

বিষয়: বিবিধ

১১৭২ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

165768
২২ জানুয়ারি ২০১৪ দুপুর ০২:৪৯
এনামুল মামুন১৩০৫ লিখেছেন : ছবিটা দেখে ভয় পাইছি-
165792
২২ জানুয়ারি ২০১৪ দুপুর ০৩:২০
প্যারিস থেকে আমি লিখেছেন : শুধুই কি কালোরা এভাবে তাকায়?
165816
২২ জানুয়ারি ২০১৪ দুপুর ০৩:৪৮
আলোকিত ভোর লিখেছেন : ধন্যবাদ Rose
165853
২২ জানুয়ারি ২০১৪ বিকাল ০৫:১৯
ইবনে হাসেম লিখেছেন : ছোট্ট কিন্তু একটি আবেদনময়ী পোস্ট। আশা করি নবীনরা এ থেকে উপকৃত হবেন। পোস্টটির বহুল প্রচার কামনা করছি।
165896
২২ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৩১
প্রিন্সিপাল লিখেছেন : সবার নিকট আকুল আবেদন, আপনারা সবাই আল্লাহর নিকট বেশী বেশী প্রার্থনা করুন এবং নিজেরা সবাই আল্লাহর দিকে ধাবিত হোন। তবে দেখবেন, আল্লাহ তায়ালা ভবিষ্যতকে সুগম করে দিবেন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File