" আঙ্গুল দেখাবেন না, ওই আঙ্গুল এ আমার রিং পরানোর কথা ছিল "... শেখ হাসিনা কে সালাউদ্দিন কাদের

লিখেছেন লিখেছেন েনেসাঁ ০১ অক্টোবর, ২০১৩, ০৩:১৬:৫১ দুপুর



৭১ এ তার কি অন্যায় ছিল আমি জানি না কিন্তু তার কিছু আওয়ামী বিরোধী কথাঃ

১. " আঙ্গুল দেখাবেন না, ওই আঙ্গুল এ আমার রিং পরানোর কথা ছিল "... শেখ হাসিনা কে সালাউদ্দিন কাদের

> "সোনার প্রতি যেহেতু এতই লোভ, তাহলে ওয়াজেদ মিয়া কে বললেই তো হত, আমার সোনা নিয়ে এত টানাটানি কেন? অবশ্য আমি কিন্তু স্বর্ণের গহনার কথা বলেছি "... শেখ হাসিনা কে সালাউদ্দিন কাদের

>"আমার নাম সালাউদ্দিন কাদের চৌধুরি থেকে যদি সাকা চৌধুরি হতে পারে তাহলে আমিও বলতে পারি Bangladesh Awami league থেকে বাল (Bal)"

>"আপনারা আমার সমালোচনা করেন তাতে তো আমি আপত্তি করি না। এটা হচ্ছে হাঁসের গায়ে পানি ছিটানোর মতো। ঝাঁকি দিলে এ পানি পড়ে যাবে।"

>"আপনারতো সাদা হয়ে গেলেও মাথায় চুল আছে আর আমার মাথা থেকে চুল পড়ে গেছে। কিন্তু তারপরও আমি ভয় পাই না।" --- ট্রাইবুনাল চেয়ারম্যানকে ।

বি. দ্র. অন্যায় করলে শাস্তি পেতেই হবে সেটা যেভাবেই হোক, কাঠগড়া থেকে আজ ও পর্যন্ত কেউ পালাতে পারে নি, পারবেও না আশা করি। সাকা চৌধুরী অন্যায় করে থাকলে তার শাস্তি হওয়া উচিৎ। কিন্তু, এমন কেন হচ্ছে যে রায়ের আগেই ইন্টারনেট এ রায় এর কপি ফাঁস হয়ে গেছে...??? যদি এমন হয়েই থাকে যে রায় বিচার বিভাগ না দিয়ে আইন মন্ত্রনালয় থেকে এসেছে এবং যদি সেটা সারা বাংলাদেশের মানুষ দেখেই থাকে তাহলে আমি বলবো যে এটা ভণ্ডামি... এবং রাজনৈতিক প্রতিহিংসা... ৯৬ এর কথা মনে আছে তো সবার...?

বিষয়: বিবিধ

১৪৮৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File