বিয়ে ছাড়া নারী পুরুষের বন্ধুত্ব - এইযে বয়ফ্রেন্ড গার্লফ্রেন্ডের সম্পর্ক এটা কি বন্ধুত্ব নাকি শয়তানের একটা ধোঁকা?

লিখেছেন লিখেছেন েনেসাঁ ৩০ নভেম্বর, ২০১৩, ০৫:০৬:৩১ বিকাল



এটা একটা শয়তানের ধোকা, নারী পুরুষদেরকে জেনা ব্যভিচারে লিপ্ত করানোর জন্য।

এই নাজায়েজ সম্পর্কটাতে আসলে শয়তান একটা মেয়েকে ব্যবহার করে ছেলেটাকে জাহান্নামে নেওয়ার জন্য। অপরদিকে একটা ছেলেকে ব্যবহার করে মেয়েটাকে জাহান্নামে নেওয়ার জন্য।

এইজন্য, কেয়ামতের দিন যখন জাহান্নামের কঠিন শাস্তি তাদের চোখের সামনে চলে আসবে (বড় একটা চুলার কড়াইয়ে উলংগ করে উত্তপ্ত আগুনে পুড়ানো। উফফফ! কি অসহ্য আর যন্ত্রনাদায়ক সেই শাস্তি, মানুষকে রোস্ট বানানো হবে, নাউযুবিল্লাহ!), তখন দুনিয়ার জীবনের এতো মিল-মহব্বত, প্রেম প্রীতি নিমিষেই হাওয়া হয়ে যাবে আর একজন আরেকজনের জানের দুশমন হয়ে যাবে।

যারা এইধরণের অবৈধ ও নোংরা সম্পর্কে জড়িয়ে আছেন আমি তাদেরকে আল্লাহর ওয়াস্তে বলছি – তোওবা করুন, আল্লাহর কাছে ফিরে আসুন।

দুই পরিবারের গার্জিয়ানদের সাথে কথা বলুন, দুই পরিবারের সম্মতিতে বিশেষ করে মেয়ের বাবা বা পুরুষ গার্জিয়ানের সম্মতিত বিয়ে করুন। আর সম্ভব না হলে পরিবারে অশান্তি করবেন না, বাবা মাকে কষ্ট দিবেন না। এই নাজায়েজ অবৈধ সম্পর্ক বাদ দিন, যতই কষ্ট হোক। বাড়াবাড়ি করার ফল কোনোদিনই ভালো হয়না। ভাগ্যকে মেনে নেন, আল্লাহর ফয়সালাকে মেনে নিন, যতই কষ্ট হোক। আল্লাহর অনুগত থাকা, তাঁর গোলামী করা – জীবনে এই জিনিসটাই সবচাইতে বেশি জরুরী।

সুখ শান্তি ও সম্মানের মালিক আল্লাহ। আপনি মনে করবেন না, একটা মেয়ে বা ছেলে আপনার সুখ শান্তির মালিক – সে চলে গেলে আপনার জীবন বৃথা হয়ে যাবে। এইধরণের মনোভাব রাখা শিরক।

আর আত্মহত্যা করার চিন্তা...!?

ভাই/বোন আপনাদের ঈমানে সমস্যা আছে, জাহান্নাম কি জিনিস আপনি এখনো বুঝতে পারছেন না।

আপনিতো বিয়ে করা নিয়ে ঈমানকে বিক্রি করে দিয়ে আত্মহত্যার কথা মাথায় আনছেন... বিয়ে কেনো?

রাসুলুল্লাহ (সাঃ) বলেছেন, “আমি যা দেখেছি (জাহান্নামের ভয়াবহতা) তা যদি তোমরা দেখতে পেতে তাহলে স্ত্রীদের সাথে বিছানায় শুতে পারতেনা, ভয়ে বনে জংগলে চলে যেতে”।

ভাই/বোন জাহান্নাম আসলেই অনেক ভয়ংকর!

ভাই/বোন জাহান্নাম আসলেই অনেক ভয়ংকর!

ভাই/বোন জাহান্নাম আসলেই অনেক ভয়ংকর!

চিন্তা করে দেখুন। আমি আপনাদের মতোই নিতান্ত সাধারণ একজন মানুষ, না আছে জ্ঞান, না আছে বুদ্ধি। ভুল-ত্রুটি হলে সকলের কাছে ক্ষমাপ্রার্থী।

বিষয়: বিবিধ

২৪৯৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File