খালেদার বক্তব্যের ৩ ঘণ্টা আগেই ‘মিথ্যাচারের’ প্রতিবাদে আলোচনা সভা! উপস্তিত... দূর্নীতির দায়ে মন্ত্রীত্ব হারানো ‘কালো বিড়াল’খ্যাত সুরঞ্জিত সেনগুপ্ত !!!!

লিখেছেন লিখেছেন কথার_খই ০৯ সেপ্টেম্বর, ২০১৩, ০১:১০:০৮ রাত

খালেদার বক্তব্যের ৩ ঘণ্টা আগেই ‘মিথ্যাচারের’ প্রতিবাদে আলোচনা সভা!



বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া তখনও নরসিংদীর জনসভায় পৌঁছাননি। তার আগেই খালেদা জিয়ার বক্তব্যে ‘মিথ্যাচারের’ প্রতিবাদে আলোচনা সভার আমন্ত্রণ চলে এসেছে গণমাধ্যমে।

গতকাল বেলা সোয়া দুইটার সময় ‘নৌকা সমর্থকগোষ্ঠী’ নামের একটি সংগঠন এই আমন্ত্রণপত্র ই-মেইলের মাধ্যমে বিভিন্ন গণমাধ্যমে পাঠায়।

‘নরসিংদীতে খালেদা জিয়ার মিথ্যাচার বক্তব্যের প্রতিবাদে’ আয়োজিত ওই আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ‘কালো বিড়াল’খ্যাত দফতরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সতীশ চন্দ্র রায়।

গতকাল যখন এ আমন্ত্রণপত্র আসে তখন নরসিংদীর পথে ছিলেন বিরোধীদলীয় নেতা খালেদা জিয়া। তিনি জনসভাস্থলে পৌঁছান ৪টা ৫৫ মিনিটে। ভাষণ দেয়া শুরু করেন আরও পরে।

উল্লেখ্য, নজিরবিহীন এক দুর্নীতির পর সুরঞ্জিত সেনগুপ্ত প্রথমে মন্ত্রিত্ব হারান এবং পরে দফতরবিহীন মন্ত্রী হন। এরপর থেকেই অনেক ভুইফোঁড় সংগঠনের সভায় প্রধান অতিথি হচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে জানতে চাইলে নৌকা সমর্থকগোষ্ঠীর সভাপতি হুমায়ুন কবির মিজি একটি সহযোগী দৈনিককে বলেন, ‘এখন পর্যন্ত খালেদা জিয়া যেসব সভায় বক্তব্য দিয়েছেন, তাতে তিনি সরকারের বিরুদ্ধে অনেক মিথ্যা কথা বলেছেন। আমাদের ধারণা নরসিংদীতেও তিনি মিথ্যা কথা বলবেন।’

তিনি বলেন, সন্ধ্যায় আমন্ত্রণপত্র পাঠালে অনেকে তা পান না। এ কারণে একটু আগেভাগে আমন্ত্রণপত্র পাঠানো হয়েছে, Click this link

বিষয়: বিবিধ

১০৬৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File