মানুষ মাহমুদুর রহমানকে সালাম দেবে, ম.খা দের থুথু দেবে আসিফ নজরুল

লিখেছেন লিখেছেন কথার_খই ০৮ সেপ্টেম্বর, ২০১৩, ০২:১৯:২৬ রাত



ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড: আসিফ নজরুল বলেছেন, ভারত আমাদের স্বাধীনতা যুদ্ধে সহায়তা করেছে, সেজন্য আমরা কৃতজ্ঞ। কিন্তু আমাদের কাছে ভারতের আরও বেশি কৃতজ্ঞ হওয়া দরকার ছিলো, কারণ আমরা আর পাকিস্তানের সঙ্গে নেই।

শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (অ্যাব) এর উদ্যোগে ‘গণমাধ্যমের স্বাধীনতা ও মাহমুদুর রহমান’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, ফেলানী হত্যায় অভিযুক্ত বিএসএফ সদস্যকে ভারতের আদালত দেশপ্রেমিক বলে আখ্যায়িত করেছে। আমাদের দেশের দেশপ্রেমিকরা কোথায়। আমাদের দেশে কি দেশপ্রেমিক নেই। তারা কি দেশের জন্য সীমান্তে একজন ভারতীয় নাগরিকের ওপর গুলি চালাতে পারেন না।

তিনি বলেন, বাংলাদেশের স্বার্থ রক্ষার জন্য মাহমুদুর রহমান কাজ করেছেন। এই সরকার মাহমুদুর রহমানের সত্যিকার বিচার করতে চায় না। সত্যিকার বিচার করলে বাংলাদেশের মানুষ তাকে সালাম দেবে। মখাদের (ম খা আলমগীর) মতো লোকদের থুথু দেবে।

তথ্য ও প্রযুক্তি আইনকে জঘন্য ও কুৎসিত আখ্যা দিয়ে তিনি বলেন, আওয়ামী লীগ প্রথমবারের মতো ক্ষমতায় এসে বিশেষ আইনের মতো কুৎসিত আইন করেছিলো। তথ্য ও প্রযুক্তি আইন তার চেয়েও জঘন্য। বিএনপি ক্ষমতায় এলে তথ্য ও প্রযুক্তি আইন পরিবর্তন করার দাবি জানান তিনি।

বিষয়: বিবিধ

১৬৬৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File