৫ মে শাপলা চত্বরে যৌথবাহিনীর গণহত্যায় শাহাদাত বরণকারী শহীদ মাওলানা মতিউর রহমানের নামানুসারে নির্মিত হেফজখানা ও এতিমখানা শুভ উদ্বোধন ...

লিখেছেন লিখেছেন কথার_খই ৩১ আগস্ট, ২০১৩, ০৪:৩৪:৪৯ বিকাল

সিটি কর্পোরেশনের ময়লার স্তুপে মানুষের কঙ্কালই শাপলা চত্বরের গণহত্যা নিয়ে সরকারের মিথ্যাচারকে চ্যালেঞ্জ করেছে

----------------হেফাজতে ইসলাম



ঢাকায় সিটি কর্পোরেশনের ময়লার স্তুপে বেশ কিছু মানুষের কঙ্কাল ও হাড়-গোড় পাওয়া, এসবের পরীক্ষা-নিরীক্ষা নিয়ে লুকোচুরি এবং আইনশৃঙ্খলা বাহিনীর কিছু সদস্য ও মিডিয়াকর্মী দিয়ে নানা রকম বিভ্রান্তিকর প্রচারণা প্রমাণ করে সরকার বিষয়টি ধামাচাপা দিতে চায় এবং এসব কঙ্কাল শাপলা চত্বরে গণহত্যা নিয়ে সরকারের অব্যাহত মিথ্যাচারকে চ্যালেঞ্জ করেছে। এখন সরকারকে প্রমাণ করতে হবে এতো কঙ্কাল কোথা থেকে এলো।

৫ মে শাপলা চত্বরে যৌথবাহিনীর গণহত্যায় শাহাদাত বরণকারী কক্সবাজার জেলার রামু উপজেলার কাউয়ারঘোপ ইউনিয়নের উখিয়ার ঘোনা এলাকার কারী মাওলানা মতিউর রহমানের পরিবারকে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমীর আল¬ামা শাহ্ আহমদ শফীর পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান ও শহীদ মাওলানা মতিউর রহমানের নামানুসারে নির্মিত হেফজখানা ও এতিমখানা উদ্বোধনকালে গতকাল বুধবার স্থানীয় হেফাজত নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় এসব মন্তব্য করেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী।

তিনি সরকারের উদ্দেশ্য করে বলেন, এদেশের মানুষকে নির্বোধ মনে করবেন না; বিশ্বব্যাপী ব্যাপক তথ্যপ্রবাহ ও প্রযুক্তি বিপ্ল¬বের এ যুগে মানুষের চোখে ধুলো দিতে পারবেন না। শহীদের রক্ত কথা বলে। শহীদের লাশ হত্যাকারীদের মুখোশ উন্মোচন করে দেয়। মিথ্যাচারের আশ্রয় নিয়ে সেদিনের বর্বর হত্যাকাণ্ড আড়াল করার যতই চেষ্টা করুন; গণহত্যার প্রকৃত চিত্র ক্রমেই দেশবাসীর কাছে প্রকাশিত হবে। এই গণহত্যার জন্য তাদেরকে ইহকালে জনতার কাঠগড়ায় এবং পরকালে আল¬াহর কঠিন বিচারের মুখোমুখী হতে হবে।

উল্লেখ্য যে, শহীদের পিতা আমানত উল্লাহ তার ছেলে মতিউর রহমানের নামে একটি হেফজখানা ও এতিমখানার জন্য জমি দান করেন। সেই জমিতে উক্ত প্রতিষ্ঠান উদ্বোধনকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাওলানা ইলিয়াস ওসমানী, মুফতি হারুন ইজহার,কক্সবাজার জেলা সহসভাপতি মাওলানা আ.হ.ম নুরুল কবির হেলালী, সাধারণ সম্পাদক মাওলানা ইয়াসিন হাবিব, প্রচার সম্পাদক মাওলানা হাফেজ আবুল মনজুর, মক্কা শাখার সেক্রেটারী মাওলানা মীর কাউসার খলিল, মাওলানা বেলালুদ্দিন, মাওলানা আবদুর রহিম, মাওলানা মুবিনুল হক, মাওলানা সায়েম হোসাইন চৌধুরী প্রমুখ। এছাড়া এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।Click this link

বিষয়: বিবিধ

১৫০৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File