রাজধানীর যাত্রাবাড়ির মাতুয়াইলে শুক্রবার সকালে ময়লার স্তুপ থেকে ৪ থেকে ৫টি বস্তায় প্রায় ১৮ লাশ উদ্ধার!!!

লিখেছেন লিখেছেন কথার_খই ২৩ আগস্ট, ২০১৩, ০৪:৩৫:২১ বিকাল



রাজধানীর যাত্রাবাড়ির মাতুয়াইলে শুক্রবার সকালে ময়লার স্তুপ থেকে উদ্ধারকৃত লাশের সংখ্যা দশের বেশি বলে দাবি করেছে এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা।

এলাকাবাসীর দাবি, ৪ থেকে ৫টি বস্তায় লাশগুলো পাওয়া গেছে। এতে প্রায় ১৮ জনের লাশ সেখানে রয়েছে বলে জানান তারা।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, "যেহেতু এই ময়লাগুলো ডিসিসির নিজস্ব গাড়িতে করে আসে, সেহেতু এগুলোর সাথে ডিসিসির কিছু অসাধু কর্মকর্তা জড়িত রয়েছে। তাদের যোগসাজসে এসব কাজ হচ্ছে।"

তবে, পুলিশের ডেমরা অঞ্চলের সহকারী কমিশনার (এসি) মিনহাজুল ইসলাম বলেন, "সকালে আমরা খবর পেয়ে এখানে আসি এবং ২টি লাশ শনাক্ত করতে পারি।"

তিনি আরও বলেন, "এই লাশগুলোর ডিএনএ টেষ্টের পর তদন্ত করে বলা যাবে কতদিনের পুরনো এবং কাদের লাশ।"

ডিসিসি দক্ষিণের ম্যানেজমেন্ট ডিপার্টমেন্টের চিফ ইন্জিনিয়ার এবং মাতুয়াইলে ময়লার স্তুপের ইনচার্জ এইচ এম আব্দুল হারুন বলেন, “টোকাইরা এখান থেকে প্রতিদিনই প্লাষ্টিক ও লোহা জাতীয় জিনিস সংগ্রহ করে। প্রতিদিনের মতো তারা শুক্রবার সকালেও এগুলো সংগ্রহ করতে গিয়ে বস্তা খুলে খন্ডিত লাশগুলো দেখতে পায়। পরে তারা ব্যাপারটি কর্মকর্তাদের জানালে পুলিশে খবর দেওয়া হয়।”

এলাকার শফিক ভাঙ্গারি বলেন, "টোকাইরা লোহা-লক্কর নিয়ে এসে আমার কাছে প্রতিদিন বিক্রি করে। শুক্রবার টোকাইদের কাছ থেকে আমি এ বিষয়ে প্রথম জানতে পারি। এরপর আস্তে আস্তে ঘটনার খবর পুরো এলাকায় ছড়িয়ে পড়ে।"

এরইমধ্যে ওই এলাকায় সিআইডি, এসবি, ডিবি, এনএসআই, র‍্যাবের উর্দ্ধতন কর্মকর্তারা এসে পৌঁছেছেন।Click this link

বিষয়: বিবিধ

১৪৬৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File