প্রধানমন্ত্রী খুব ভালোভাবেই জানেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিলে তিনি গোপালগঞ্জের আসনও হারাতে পারেন। এ জন্যই তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠা করতে চান না তিনি।”

লিখেছেন লিখেছেন কথার_খই ২২ জুন, ২০১৩, ০২:৪৬:৪৩ রাত

বিকল্পধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব ও মুখপাত্র মাহী বি. চৌধুরী বলেছেন,



“প্রধানমন্ত্রী আমাদের চেয়ে রাজনীতি ভালো বোঝেন। প্রধানমন্ত্রী খুব ভালোভাবেই জানেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিলে তিনি গোপালগঞ্জের আসনও হারাতে পারেন। এ জন্যই তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনঃপ্রতিষ্ঠা করতে চান না তিনি।”

শুক্রবার বিকেলে মতিঝিলে ঢাকা জেলা ক্রীড়া সংস্থার মিলনায়তনে বিকল্প যুবধারার পরিচিতিমূলক অনুষ্ঠানে মাহী চৌধুরী এসব কথা বলেন।

আগস্ট থেকে ডিসেম্বর এ দেশের ইতিহাসে সবচেয়ে ভয়াবহ সংকট অপেক্ষা করছে উল্লেখ করে মাহী বলেন, “আর ভুল করা যাবে না। আন্দোলন ছাড়া আর কোনো উপায় নেই।প্রধানমন্ত্রীর আলোচনার প্রস্তাব কালক্ষেপণ ছাড়া আর কিছু নয়। এই মুহূর্তে আন্দোলনই দাবি আদায়ের একমাত্র পথ।”

বিকল্পধারার মুখপাত্র আরো বলেন,“বিএনপিকে একা আন্দোলন করলে চলবে না। বিরোধী মতের সবাইকে নিয়ে আন্দোলন করতে হবে। আন্দোলনে সব দল ও জনগণ সম্পৃক্তহলেই তত্ত্বাবধায়ক ও নির্বাচনের ফল পাওয়া যাবে।”

যুবধারার সভাপতি ওবায়দুর রহমান মৃধার সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) মান্নান, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক ড. নূরুল আমীন বেপারী, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল চৌধুরী প্রমুখ।

Click this link

বিষয়: রাজনীতি

১১৬৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File