অবশেষে প্রমান হলো- শেখ হাসিনার সরকারের চেয়েও 'ইমরান সরকার' অধিক শক্তিশালী !!!

লিখেছেন লিখেছেন জেড ইসলাম ০২ এপ্রিল, ২০১৩, ০৭:২৪:৩৭ সন্ধ্যা

চোখ কপালে উঠে যাওয়ার মতো খবর হলেও মিথ্যা নয়।

দেশের সবাই যখন দেখছিল যে দেশের অন্যতম চরম ইসলাম বিদ্বেষী নাস্তিক-মুরতাদদের গ্যাং লিডার, নাস্তিক-মুরতাদদের কথিত লম্ফ-জম্ফ মঞ্চের উচ্চ বেতনভুক্ত সেনাপতি ইমরান সরকারের সময় বুঝি ফুরিয়ে এলো, তার বেলুনের হাওয়া শেষ হতে হতে আর অবশিষ্ট নাই, তখন সবার মুখে চুন-কালি মেখে ইমরান সাব সদম্ভে ঘোষনা করলো 'কারও রক্তচক্ষু বা নির্দেশে জাগরণ মঞ্চ বন্ধ হবে না'। সে জানিয়ে দিল তার শক্তির ভীত অনেক গভীরে। কেউ তাকে টলাতে পারবে না। সে আওয়ামীলীগ সরকারের চেয়েও বেশি শক্তিধর।

স্বয়ং প্রধানমন্ত্রী ও তার কয়েকজন মন্ত্রী যখন ইমরানের স্পর্ধা নিয়ে প্রশ্ন তুলেছে, তখনই ইমরান জানিয়ে দিল তার ক্ষমতা ও শক্তি কতটা। সে জানিয়ে দিয়েছে আওয়ামীলীগের পরামর্শ বা নির্দেশে এই মঞ্চ হয়নি, এই মঞ্চ তৈরি হয়েছে আওয়ামীলীগের চেয়ে অধিক শক্তিশালী কারো পরামর্শে ও নির্দেশে। সুতরাং আওয়ামীলীগের বাপেরও সাধ্য নেই ইমরান সাবকে থামিয়ে দেয়।

ইমরান তোমার ভয় নাই, তুমি চালিয়ে যাও। নিশ্চয়ই তোমার উপর নতুন কোন নির্দেশ নাজিল হয়েছে। চিন্তা নাই, আওয়ামীলীগ তোমার স্পর্ধা নিয়ে বিস্ময় প্রকাশ করলেও এই আওয়ামীলীগই তোমাকে সর্বপ্রকারের সহযোগিতা দিয়ে টিকিয়ে রাখবে।

কোন চিলাগলির গঞ্জিকা সেবক ইমরান তুমি আজ কোন অদৃশ্য শক্তির ইশারায় ৯০ ভাগ মুসলিম অধ্যষিত এই বাংলাদেশে ইসলামের বিরুদ্ধের লড়াইয়ের জাতীয় সিপাহসালার বনে গেছ। কেউ তোমার টিকিটিও স্পর্শ করতে পারছে না।

বিষয়: বিবিধ

১৩৪১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File