হেফাজতে ইসলামের লংমার্চ সফল হউক।

লিখেছেন লিখেছেন নাকিব ০৪ এপ্রিল, ২০১৩, ০৫:৩৪:৩৪ বিকাল

কাদের মোল্লার যাবজ্জীবন কারা দন্ডের রায় হওয়ার পর তথাকথিত ব্লগারদের সৃস্টি গনজাগরণ মঞ্চ নামে শাহবাগে নাস্তিকদের রায়ের বিরুদ্বে যে আন্দোলন তা ছিল আদালত ও রাস্ট্রের বিরুদ্বে চরম দৃস্টতা। তারা ন্যয় বিচার না চেয়ে সর্বোচ্চ শাস্তি মৃত দন্ড দাবী করতে থাকে। গুটিকয়েক নাস্তিক ব্লগারদের অযেৌক্তিক দাবীর সাথে আমাদের সরকার প্রধানও একাত্বতা ঘোষণা করে। মন্ত্রী-এমপিরা নিয়মিত শাহবাগে গিয়ে তাদের সাথে হাত মিলায়। তথাকথিত সুশীল সমাজও তাদের সাথে একাত্বতা ঘোষণা করে। অবস্থা দৃশ্যে মানুষ ভাবতে লাগল দেশ চালাচ্ছে কে? সরকার না শাহবাগী নাস্তিক ব্লগাররা। কে শক্তিশালী? সরকার না শাহবাগী ব্লগাররা।

এমতাবস্থায় ক্রমান্বয়ে শাহবাগী ব্লগারদের আসল চেহারা প্রকাশ হতে লাগল। তারা যে চরম ইসলাম বিদ্বেষী নাস্তিক জনগণ জেনে গেল। তারা ইসলামের বিভিন্ন গুরুত্ব পূর্ন বিষয় নিয়ে অশ্লীল কথাবার্তা লিখে ব্লগে। এমন কি তারা রাসুল (স) কে নিয়েও নানা অশ্লীল ব্লগ লিখে।

এরুপ অবস্থায় শাহবাগীদের হীন কর্মকান্ড নিয়ে সমালোচনার ঝড় ওঠে সর্বোত্র। এদেশের তেৌহিদি জনতা জেগে ওঠে। চট্রগ্র্রাম থেকে হেফাজতে ইসলামের আত্বপ্রকাশ ঘটে। তারা নাস্তিক ব্লগারদের চট্রগ্রামের জনসভা ব্যর্থ করে দেয়। হেফাজতে ইসলাম, ইসলামী মূল্যবোধ রক্ষায় এগিয়ে আসে। দেশের সর্বোস্তরের জনগন তাদের সাথে একাত্বতা ঘোষণা করে। হেফাজতে ইসলাম ৬ই এপ্রিল ২০১৩ ঢাকা অভিমূখে লংমার্চের ঘোষণা দেয়। শাহবাগীরা সরকারের সহায়তায় লংমার্চ বন্ধ বা বানচাল করার নানা কৌশল অবলম্বন করে।

এত কিছুর পরেও হেফাজতে ইসলাম তাদের পূর্ব নির্ধারিত লংমার্চ কর্মসূচী বহাল রেখেছে এবং তাদের সম্মানিত নেতা ইতোমধ্যেই ঢাকায় পৌছেছেন। আমরা আশা করি হেফাজতে ইসলামের লংমার্চ সফল হবে এবং এদেশের তৌহিদি জনতা তাদের পাশে থাকবে। সরকার কে অনুরোধ করবো যে ভাবে নাস্তিক শাহবাগীদের সহায়তা করেছেন সে ভাবে হেফাজতে ইসলাম কে ও সহায়তা করুন এবং দেখুন ইসলামের পক্ষে লোক বেশী না নাস্তিকদের পক্ষে লোক বেশী। গুটিকয়েক নাস্তিকদের পক্ষে না থেকে ইসলামের পক্ষে আসুন। হেফাজতে ইসলামের ৬ই এপ্রিল ২০১৩ এর লংমার্চ সফল করুন।

বিষয়: বিবিধ

১১৯৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File