নষ্ট নাস্তিকদের কাছে সমস্ত বাংলাদেশী মুসলিম জাতি আজ চরমভাবে অপমানিত

লিখেছেন লিখেছেন ডঃ আবুল কালাম আজাদ ২০ মার্চ, ২০১৩, ০৪:০৪:৫৩ রাত

এ কথা পাগলেও বুঝবেন যে নষ্ট লোক দিয়ে ডাস্টবিন কেন টয়লেটও পরিস্কার করা যায় না। ভাবতেও অবাক লাগে- তারাই নাকি করবেন দেশ উদ্ধার!!!

এরাই যে নব্য মৌলবাদী তার প্রমাণ হলো ভারতীয় উগ্র মৌলবাদী বিজেপির লোকেরা দল বেধে বাংলাদেশে অনুপ্রবেশ করতে চেয়েছিলেন এই নষ্ট নাস্তিকদের আস্তানায় যোগ দিতে। মৌলবাদী হিন্দুরাও বুঝে গিয়েছেন যে এই নষ্ট নাস্তিকরা এখন বড় কষ্টে আছেন। এরা নিজেরা আর পেরে উঠছেন না। তাই তাদের গায়ে তেল মালিশ করার জন্যে ছুটে আসছিলেন দাদাবাবুরা।

এটা আমাদের জাতির জন্যে এটা চরম অপমানজনক কথা যে কিছু স্বঘোষিত নষ্ট লোকেরা আজ ভালো মানুষগুলোকেও নষ্ট হবার দাওয়াত দিচ্ছেন। এটা আমাদের সমস্ত জাতির জন্য এক চরম লজ্জা ও ঘৃণার বিষয় যে এই নষ্টদেরকে ইন্ধন যোগানোর জন্য মৌলবাদী হিন্দুরা এখন তড়পাচ্ছেন।

নষ্ট নাস্তিক বন্ধুরা,

আপনারা আজ জাতিকে ভেংগে টুকরো টুকরো করে ফেলতে চাচ্ছেন। আপনারা তো জানেন এটা হলো প্রকৃত উগ্রবাদ ও সন্ত্রাসবাদ। এই ধরণের প্রবনতা দিয়ে জাতিকে ধ্বংস করে হাজার হাজার খুনী- চোর-বাটপার উপহার দেয়া ছাড়া আর কিছুই করতে পারবেন না।

আমাদের বাপ-চাচারা যারা দেশ স্বাধীন করার জন্য যুদ্ধ করে জীবন দিয়েছিলেন তারা আপনাদের মত নষ্ট নাস্তিক ছিলেন না। তারা ছিলেন নিঃস্বার্থবান খাটি আস্তিক ও ঈমানদার। দয়া করে তাদের বিদেহী আত্মাগুলোকেও আর এভাবে অপমান করবেন না।

বাংলাদেশ গড়তে হলে দরকার কিছু খাটি মুসলমানের যারা সৎ, যোগ্য, ও প্রকৃত দেশ প্রেমী। তবে, আমরা মনে করি না যে তারা হবেন শুধু কোন ইসলামী দলের, বা আওয়ামীলীগের, বা বিএনপির। সব দলেই কিছু কিছু ভালো লোক আছেন। দেশ গড়তে হলে এদেরকেই সামনে নিয়ে আসতে হবে।

নষ্ট লোকেরা তো শুধুই কষ্ট দেয়। তাহলে অবিবেচকের মত কেন সবাইকে নষ্ট হবার আহবান জানাচ্ছেন?

দয়া করে আপনারা উগ্রতা বাদ দিয়ে শান্তির পথে আসুন। ইসলামই আপনাদের মত নষ্ট মানুষদেরকে বানাতে পারে সোনার মানুষ আর পারে সোনার মদীনার মত একটা সোনার দেশ বানাতে।

বিষয়: বিবিধ

১৪৬৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File