প্রকাশ্য যৌণশিক্ষা, যৌণতা ও এর প্রভাব এবং বিভিন্ন দেশের অবস্থা

লিখেছেন লিখেছেন তিতুমীর সাফকাত ১৮ মার্চ, ২০১৩, ০৯:০৬:৫৭ রাত

ক্লাস সিক্সের বইয়ে যৌণশিক্ষা , মাসিক, স্বপ্নদোষ, আরো কতকিছু জ্ঞান দান করা হচ্ছে , অনেকে আবার সমর্থনও দিছে এতে করে নাকি ভাল হবে । প্রথমে ভাবলাম ভালই তো আমরা এসব জানছি অনেক পরে তারা আগেই জেনে যাচ্ছে । পরে ভাবলামএকটু দেখি তো কোথায় কোথায় ধর্ষণ এর Rate কেমন? তাতে দেখলামRanking এর শীর্ষ তালিকায়আছেঃ

১) South Africa: এই দেশে প্রতি ১০ লক্ষ নারীতে১১৯৫ জন ধর্ষিত হয়। সেখানে সমাজবেবস্থা খুব খারাপ। অবাধ যৌনাচার, AIDSএর ছড়াছড়ি, মেয়েদের অর্ধ উলঙ্গ অবস্থা। শিক্ষার দিক থেকে ভাল না।

২) Australia: South Africa এর পর এর অবস্থান। এখানে প্রতি ১০ লক্ষ নারীতে ৭৭৭ জন ধর্ষিতহয়। High Standard সমাজ বেবস্থা। শিক্ষা বেবস্থাও অনেক Developed। Morality এর দিক থেকেও so called developed। সেখানে মেয়েদের যে কোন Dress up allowed. কোথাও কোথাও পর্দা নিষিদ্ধ।

3) Canada : এর পরের অবস্থান।এখানে প্রতি ১০ লক্ষ নারীতে ৭৩৩ জন নারী ধর্ষিত হয়। সেখানের সমাজ বেবস্থা, শিক্ষা বেবস্থা, Morality so called developed। অবশ্যই তারা তাদের সন্তানদের শিক্ষাদেয় Rape না করার। মেয়েদেরDress up as they wish. কোন বাঁধা নেই।

৪) Zimbabwe: এর পরের অবস্থান । এখানেপ্রতি ১০ লক্ষ নারীতে ৪৫৭ জন নারী ধর্ষিত হয়। সমাজ বেবস্থা, শিক্ষা বেবস্থা, Morality খুবখারাপ।এখানেও ­ মেয়েদের Dress up এ কোন বাঁধা নেই। যাখুশি কাপর পরে।

৫) U.S.A: এর পরের অবস্থান। এখানে প্রতি ১০ লক্ষ নারীতে ৩০১ জন নারী ধর্ষিত হয়। বাকি অংশআর নাই বললাম। অবশ্যই এখানে মেয়েদের Rape শিক্ষা দেয়া হয় না। মেয়েদের Dress up না ই বলি। Being Naked isallowed is some states. কোথাওকোথাও পর্দা নিষিদ্ধ।

৬) New Zealand: এর পরের অবস্থান। এখানে প্রতি ১০ লক্ষ নারীতে ২১৩ জন ধর্ষিত হয়। শিক্ষা বেবস্থা, সমাজ বেবস্থা, Morality so called developed. নারীদের dress up free. কোথাও কোথাও পর্দা নিষিদ্ধ।

৭) U.K: এর পরের অবস্থান। এখানে প্রতি ১০ লক্ষ নারীতে ১৪২ জন ধর্ষিত হয় বাকি আমার কিছু বলারনাই। সব ই জানা।

এবার আসি শেষের দিকে কারা আছেঃ

১) Saudi Arabia: শেষের দিক থেকে ১ নম্বর। এখানে প্রতি ১০লক্ষ নারীতে ৩ জন ধর্ষিত হয়। শিক্ষা বেবস্থা so called developed না। শরিয়া আইন এ চলে।মেয়েদের পর্দা না করে এবং একা বাইরে বের হওয়া মানা।বের হতে চাইলে স্বামী, বড় ভাই কাউকে নিএ বের হতে হবে।

২) Azerbaijan: শেষের দিক থেকে ২ নম্বর। ৯৫% মুসলিম। এখানে প্রতি ১০ লক্ষ নারীতে ৩জন ধর্ষিত হয়। শিক্ষা বেবস্থা, Morality so called developedনা। মেয়েদের পর্দা করে বের হতে হয়।

৩) Yemen: শেষের দিক থেকে ৩ নম্বর। মুসলিম দেশ। West এর তুলনায় শিক্ষা বেবস্থা, সামাজিক বেবস্থা so called developed না । মেয়েদের পর্দা করে বেরহতে হয়।

৪) Indonesia : শেষের দিক থেকে ৪ নম্বর। এখানে প্রতি ১০লক্ষ নারীতে ৫ জন ধর্ষিত হয়. শিক্ষা বেবস্থা, সামাজিক বেবস্থা so called developed না। মেয়েদের পর্দা করতে হয়।

৫) Oman: মুসলিম দেশ। এখানে প্রতি ১০ লক্ষ নারীতে ১৮ জন ধর্ষিত হয়। শিক্ষা বেবস্থা, সামাজিক বেবস্থা so called developed না। মেয়েদের পর্দা করতে হয়।

এটা কোন মধ্যযুগীয় তথ্য না। ২১ শতকে যেখানে সভ্য জাতিগুলার তথ্য।

এখন আমাকে বলেন Rape এর Rateকেন ঐ So Called Developed দেশ গুলোতে বেশি। কেন? ওইখানে কি Morality Strong না? ওদের শিক্ষা বেবস্থা কি ওদের Rape না করার শিক্ষা দেয় না? বুজলাম হুজুর রা কিছুহইলেই পর্দা নিয়া চিল্লাই। এখন আপনি যদি একজন সুস্ত মস্তিস্কের মানুষহএ থাকেন তাইলে আমারে বলেন কেন যেখানে পর্দা আছে সেখানে rape কম? যদি আমদের ছেলেদের teachকইরাই rape কইমা যাইত তাহলে ঐ সব So Called Developed দেশ কেন প্রথম দিকে থাকে? বলেন? মেয়েরা মনেকরে ছেলেদের নজর ঠিক করলেই Rape কইমা যাইব। আরে পাগলী!!!তাইলে উপর থাইকা আবার দেখ। এটা আমি বানাই নাই। WIKIPEDIA, official cold case investigations, ­ ­ ­ Raperecord, বিভিন্ন পত্রিকা থাইকা পাওয়া তথ্য। শরীর দেখায়া তো ঘুইরা বেরাও। আল্লাহর কথা একটু শুইনো। আল্লাহ্‌ আমাদের ভালোর জন্নইমেয়েদের পর্দা করতে বলেছেন। আল্লাহ্‌ থাইকা বেশি বুইজ্জ না।

(এখানে শুধু মেয়েদেরকে বলসি তার মানে এই না যে ছেলেরা দুধে ধোয়া। যারা Rape করে তাদের শাস্তি ভয়ানক। পায়ুপথ দিয়ে বল্লম ধুকবে আর টা মুখ দিয়ে বেরুবে। তারপর টা ঝুলিএ রাখা হবেপ্রদর্শনীর জন্য। অন্যান্য শাস্তিও আছে।)

বিষয়: আন্তর্জাতিক

৩০৭৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File