কাদের স্বার্থে সরকারের এই মুনাফেকী আচরণ?

লিখেছেন লিখেছেন টেরা ১২ মার্চ, ২০১৩, ০৫:৩১:০৭ বিকাল

মত প্রকাশের স্বাধীনতা সবার আছে। কিন্তু ইসলাম নিয়ে কটাক্ষ করার অধিকার কারো নেই। কারো পছন্দ না হলে ইসলাম মানবে না। কিন্তু তাই বলে ইসলামের অবমাননা কোন মুসলমান সইবে না। বহুদিন ধরে ইসলামের বিভিন্ন বিষয় নিয়ে কটুক্তিকারী নাস্তিকদের সাইট( http://www.dhormockery.com/) এখনও বন্ধ করা হয়নি । অথচ সরকার দেশের ঈমান দার মানুষের মোবাইলে ম্যাসেজ পাঠিয়ে মুলা ঝুলিয়ে রেখেছে যে, ইসলামের অবমাননা সরকার সহ্য করবে না। যদি সহ্যই না করেন তবে একন আজো পর্যন্ত নাস্তিকদের এই ওয়েব সাইটি বন্ধ করছেন না? তারা সেখানে কি পরিমাণ কটুক্তি করে তার একটু তুলে ধরা হলো। তারা লিখেছে "আল্লাহ সর্বব্যাপী – তিনি বরাহেও আছেন, বিষ্ঠাতেও আছেন # আল্লাহ সর্বব্যাপী – তিনি বোরখাতেও আছেন, বিকিনিতেও আছেন # আল্লাহ সর্বব্যাপী – তিনি জলাশয়েও আছেন, মলাশয়েও আছেন # আল্লাহ সর্বব্যাপী – তিনি উটমূত্রেও আছেন, কামসূত্রেও আছেন।" (নাউযুবিল্লাহ)

আমার মতে সরকার তার কথার সাথে আন্তরিক নয়। যদি আন্তরিক হতো তাহলে এই ব্লগটি বন্ধ করে দিত। যেহেতু বন্ধ না করে কথায় ও কাজে মিল রাখছে না তাই বুঝা যাচ্ছে সরকার মুনাফেকী করছে। কাদের স্বার্থে সরকার এই মুনাফেকী আচরণ করছে? নাকি সরকারের পরোক্ষ মদদে তারা ইসলাম সম্পর্কে এমন কটুক্তি করার সাহস পেয়েছে তা আজ ভাববার সময় এসেছে।

অতএব, সরকার যদি সাইটটি বন্ধ না করে, তবে জনতা সাইট সংশ্লিষ্ট এবং সরকার দুয়ের বিচারই করবে। তাই সরকার কে বলতে চাই জনরোষ ছাড়ানোর আগে সাইটি বন্ধ করুন। পরিহার করুন মুনাফেকী আচরণ।

বিষয়: বিবিধ

১১৬৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File