নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকাণ্ডের ঘটনায় তাকে জড়িয়ে সিটি মেয়র সেলিনা হায়াত আইভীর দেওয়া বক্তব্য প্রত্যাহারের আহবান জানিয়েছেন শামীম ওসমান।

লিখেছেন লিখেছেন ব্রেকিং নিউজ ১৬ মার্চ, ২০১৩, ০৯:১৩:৩৯ রাত



নারায়ণগঞ্জের মেধাবী ছাত্র তানভীর মুহাম্মদ ত্বকী হত্যাকাণ্ডের ঘটনায় তাকে জড়িয়ে সিটি মেয়র সেলিনা হায়াত আইভীর দেওয়া বক্তব্য প্রত্যাহারের আহবান জানিয়েছেন শামীম ওসমান। একই সঙ্গে খুনিদের শনাক্ত করতে না পারলে আইভীর বিরুদ্ধে মামলা করারও হুঁশিয়ারি দিয়েছেন শামীম ওসমান।

শনিবার বিকেলে শহরের চাষাঢ়াস্থ নিজ বাসভবন হীরা মহলে দলীয় নেতাকর্মীদের নিয়ে এক সংবাদ সম্মেলনে শামীম ওসমান এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, “রোববার বিকেল ৪টার মধ্যে সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী নিজের বক্তব্য প্রত্যাহার না করলে ও খুনিদের গ্রেফতারের ব্যাপারে পুলিশকে প্রয়োজনীয় তথ্য না দিলে বিষয়টি আদালত পর্যন্ত গড়াবে। আমি নিজেই এ ব্যাপারে মামলা করতে বাধ্য হবো। একই সঙ্গে আমাকে খুনি বলায় নিজের জীবনের নিরাপত্তা চেয়ে শনিবার রাতে থানায় জিডি করবো।”

...

তিনি বলেন, “শুক্রবার আইভী প্রকাশ্য জনসভা করে আমাকে অবাঞ্ছিত করার ঘোষণা করে দাউদকান্দি চলে যেতে বলেছেন। বলেছেন প্রয়োজনে আমার হাত পাও ভেঙে ফেলা হবে । আমাকে খুনি বলেও আখ্যায়িত করা হয়েছে। এ কারণে আমি ভীত ও শঙ্কিত। আমার মনে হয় ওনারা আমার হাত পা ভাঙার ক্ষমতা রাখেন। আমি মনে করি সিটি করপোরেশন নির্বাচনে আইভীর পক্ষে কাজ করা জামায়াত ও শিবিরকে খুশি করতেই এ ধরনের হুঙ্কার দিয়েছেন।”

শামীম ওসমান বলেন, “আইভী বলেছেন ত্বকী হত্যার সঙ্গে নাকি আমি জড়িত। প্রমাণও নাকি তাদের কাছে রয়েছে। আমি বলতে চাই আমরাও এ হত্যাকাণ্ডের বিচার চাই। কিন্তু এখন ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা চলছে। আমাকে যেহেতু খুনির অপবাদ দেওয়া হয়েছে, সেহেতু আমি রোববার বিকেল ৪টায় পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেবো। বলবো, যেহেতু আমি জড়িত বলে আইভী প্রচার করছে, সেহেতু হয় আমাকে গ্রেফতার করা হোক, নয়তো আইভীর বক্তব্য প্রত্যাহার করতে হবে।”

বিষয়: বিবিধ

১২০১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File