লাগাতার হরতাল আসতে পার।প্রস্তুত থাকুন মুসলিম জনতা।

লিখেছেন লিখেছেন ব্রেকিং নিউজ ১০ মার্চ, ২০১৩, ০৭:২১:২০ সন্ধ্যা

৬ এপ্রিল ঢাকা অভিমুখে আলেমদের লংমার্চ, বাধা দিলে লাগাতার হরতাল ---!!!!!



আগামী ৬ এপ্রিল ঢাকা অভিমুখে লংমার্চ করবেন আলেমরা। লংমার্চে বাধা দিলে পরদিন থেকে লাগাতার... হরতাল ঘোষণা করা হবে। চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায় আজ শনিবার হেফজাতে ইসলাম বাংলাদেশের জাতীয় ওলামা-মাশায়েখ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করা হয়।

কর্মসূচির মধ্যে আরো রয়েছে, ১২ মার্চ উপজেলা পর্যায়ে মানববন্ধন, ১৫ মার্চ শুক্রবার বিক্ষোভ মিছিল, ২২ মার্চ সকল মসজিদ চত্বরে এক ঘণ্টার অবস্থান কর্মসূচি ও শানে রেসালত সম্মেলন, ২৫ মার্চ উপজেলা পরিষদ ঘেরাও এবং প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান।

ওলামা-মাশায়েখগণ প্রিয় নবী সা.এর শানে জঘন্য কুৎসা রটনাকারী শাহবাগ আন্দোলনে নেতৃত্বদানকারী ব্লগারদের কঠোর শাস্তি ও সরকারের ইসলাম বিরোধী বিভিন্ন কর্মকাণ্ড, নাস্তিকদের পৃষ্ঠপোষকতা এবং নির্বিচার গণহত্যার তীব্র প্রতিবাদ, মসজিদ, মাদরাসা, আলেম-ওলামা ও মাদরাসা ছাত্রদের উপর বিভিন্ন স্থানে হামলা-মামলা ও দমন-পীড়ন বন্ধ এবং প্রতিবাদী ধর্মপ্রাণ জনসাধারণকে নির্বিচারে গুলি করে হত্যা বন্ধের দাবি জানিয়ে বক্তব্য রাখেন। তারা দ্বীন-ইসলাম, ঈমান, দেশের স্বাধীনতা ও জনসাধারণের জানমাল রক্ষায় বর্তমান চরম প্রতিকূল সময়ে সমগ্র ওলামায়ে কেরাম ও জনতার ঐক্যবদ্ধ কর্মসূচি নেয়ার উপর গুরুত্বারোপ করেন

বিষয়: বিবিধ

১১৩২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File