এইবার খুব সুক্ষভাবে রাসূল (সাঃ) কে ব্যঙ্গ করল প্রথম আলো

লিখেছেন লিখেছেন আলোকিত প্রজন্ম ১৭ মার্চ, ২০১৩, ১১:২৮:৪৪ সকাল

এইবার খুব সুক্ষভাবে রাসূল (সাঃ) কে ব্যঙ্গ করল প্রথম আলো

প্রথম আলোর ইচ্ছে করেই রাসূল (সাঃ) এর নামকে ব্যঙ্গ করে ব্লগার রাজিবের কাতারে দাঁড় করালেন। নারায়ণগঞ্জের তানভীর মুহাম্মদ ত্বকীর হত্যা মামলার রিপোর্টে মুহাম্মদ নামকে ব্যঙ্গ করে লিখেছে মুহামঞ্চদ। এটি তানভীরকে হেয় করার উদ্দেশ্য নয় কারণ সে কোন বিশেষ ব্যক্তিবর্গ নয় বরং তার নামের ব্যঙ্গের মাধ্যমে রাসূল (সাঃ) কে ব্যঙ্গ করে তাওহীদি জনতার ধর্মীয় অনুভূতিতে আঘাত হানারই নামান্তর।

আমরা কিন্তু নিয়মিতই খবরের কাগজ পড়ে যাচ্ছি কিন্তু আমাদের চোখ কান এখনো খুলেনি। নাস্তিকদের কাজ যখন শেষ ঠিক তখন আমরা সজাগ হই। সরকার কতৃক রাজীবকে দ্বিতীয় মুক্তিযুদ্ধের প্রথম নাস্তিক শহীদ ঘোষনা দিয়ে নাস্তিকদের এভাবে রাজকীয় মর্যাদার আসনে সমাসীন করা হলে প্রথম আলো রীতিমত রাজিবকে অনুসরণ করে আল্লাহর রাসূলের নামকে ব্যঙ্গ করে লিখার ধৃষ্টতা প্রদর্শন করেই যাচ্ছে যা আমাদের দেশের অনেক সচেতন কলামিস্ট ও প্রাবন্ধিকের কড়া দৃষ্টিকেও হার মানিয়েছে। সুত্র দেখুন:

Click this link1

Click this link2

এক্ষেত্রে তাওহীদি জনতার প্রতিবাদ হলে প্রথম আলো হয়ত বলতে পারে এটি টাইপের ভূল। এজন্য তারা আরো দুএকটি রিপোর্ট দেখাতে পারে যেখানে মুহাম্মাদ নাম সঠিকভাবে লিখা হয়েছে। কিন্তু এটিকে মেনে নেয়া যায়না। কারণ এটি সংবাদের প্রথম ২/১ লাইনেই। তাছাড়া যেখানে শুদ্ধভাবে বানান করা হয়েছে সেখানে অন্য কোন রিপোর্টার রিপোর্টটি করেছেন। কিন্তু প্রথম আলোতো রাসূলকে ব্যঙ্গকারী ও রাজীবের অনুসারী কিছু লোক কাজ করেন তারা সাধারণত উচ্চ পদে চাকুরী করেন এবং তাদের ধ্যান চিন্তা একটাই। ইসলামের বিরুদ্ধে কাজ করা।

এখানে চলমান পরিস্থিতিকে বিবেচনা করে সতর্কভাবে রিপোর্ট করার কথা কিন্তু সেটিও তারা করলেননা। বরং বারংবার একইভাবে নামটিকে ব্যঙ্গ করে লিখে যাচ্ছেন। এর মাধ্যমে মূলতঃ তারা তাদের আসল পরিচয় তুলে ধরে মুসলিম উম্মাহর সেন্টিমেন্টকে পরীক্ষা করছেন। জেগে উঠো তাওহীদি জনতা।

বিষয়: বিবিধ

১৪৮৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File