আবার মনে হয় গণহত্যা শুরু হল!!!!!!!!!!!

লিখেছেন লিখেছেন জাহিনুর ০৬ মার্চ, ২০১৩, ০৫:১৬:৩২ বিকাল

রাজধানীর নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ সমাবেশে পুলিশ গুলি চালিয়ে কর্মসূচি পণ্ড করে দিয়েছে। সমাবেশস্থলের পাশে বুধবার বিকেল সাড়ে চারটার দিকে দুটি ককটেল বিস্ফোরিত হয়। এরপরপরই পুলিশ মারমুখি হয়ে গুলি চালাতে থাকে। পণ্ড হয়ে যায় বিক্ষোভ সমাবেশ। রাজধানীর কাকরাইল মোড় থেকে ফকিরাপুল মোড় পর্যন্ত গোটা এলাকা রণক্ষেত্রে পরিণত হয়েছে। নাইটিঙ্গেল মোড় থেকে পল্টন পর্যন্ত পুলিশের সঙ্গে বিএনপির কর্মীদের সংঘর্ষ চলছে।

গুলিবিদ্ধ হয়েছেন ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম। আরো বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন। বিকেল চারটা ৪৫ মিনিটে এ রিপোর্ট লেখার সময় ফকিরাপুল মোড় থেকে সমাবেশস্থল লক্ষ্য করে গুলি চালাচ্ছে।

দলের কর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তারা এলাকার অলি-গলিতে ঢুকে তারা প্রাণ বাঁচানোর চেষ্টা করছে। গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে।

‘সরকারের পুলিশ-র্যা ব ও যুবলীগ-ছাত্রলীগের ক্যাডার কর্তৃক সারাদেশে গণহত্যা, গ্রেফতার, মামলা ও হামলার প্রতিবাদে’ বিক্ষোভ সমাবেশ শুরু হয় বিকেল বিকেল সাড়ে তিনটায়

বুধবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ শুরু হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক সাদেক হোসেন খোকা।

সূত্র ঃ নতুন বার্তা ডটকম

বিষয়: বিবিধ

১১১৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File