বুবু পেলেন জুতা ভাবী খোঁজেন ছুতা চাচামিয়ার প্রশ্ন, কিতা? কিতা?

লিখেছেন লিখেছেন সুমন আখন্দ ২৪ জুলাই, ২০১৪, ১০:৩৬:৫৭ সকাল

বাইং মাছেরা প্রমোশন হয়েছে, এখন ওরা সাপের মত উভচর হয়েছে। তাই পদ্মা-মেঘনা-যমুনা শুকিয়ে গেলেও ওদের কিছু যায় আসে না। বাংলাদেশ হেরে গেছে (বাংলাদেশীরাও হেরেছে) বাঙালীরা জিতেছে। বিশাল সে বিজয়ে না চাইতেই অমৃত এবং অমরত্ব! অমরত্ব পেয়ে মনসা-দেবী শিকারে নেমেছেন; কয়েকটা ইঁদুরকে ফাঁসি দিতে হবে, কিছু ইঁদুরকে যাবজ্জীবন, আর যেগুলো বাইরে থাকবে সেগুলোকে গুম করে ফেলতে হবে, বিষটোপ দিলেও কাজ হবে মনে হয়! আশায় আশায় যৌনজাগরণমঞ্চের উত্তেজনা কমেছে-- এখন তা একেবাড়ে নুয়ে গেছে। যার যার অবস্থার উন্নয়নের জন্য বুবু লন্ডনে , ভাবী সৌদি এবং চাচামিয়া ভারতে

এরপরের খবর---

বুবু পেলেন জুতা

ভাবী খোঁজেন ছুতা

চাচামিয়ার প্রশ্ন, কিতা? কিতা?

আর আমাদের প্রশ্ন হলো, বাইং মাছেরা প্রমোশন পেলেও ওদের মোশন তো আগের মতই থাকার কথা! খালি পিছলাবে আর পিছলাবে- এদেরকে ছাই দিয়ে ধরতে হবে। বিদেশের মাটিতে জুতা মেরে দেশের অনির্বাচিত অগনতান্ত্রিক রানীকারের সরকারের প্রতি অনাস্থা আর ঘৃনা প্রদর্শন করা গেলেও পতন ঘটানো যায় না। দেশের ভিতরে আন্দোলন করেই জনসমর্থনহীন স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে হবে। জরুরী ভিত্তিতে কয়েক টন ছাই যেমন দরকার, তেমন দরকার ঢাকার রাজপথ কাঁপানো আন্দোলন !

বিষয়: রাজনীতি

৯৬২ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

247811
২৪ জুলাই ২০১৪ দুপুর ০১:২৩
সন্ধাতারা লিখেছেন : ভালো লাগলো অনেক ধন্যবাদ
247817
২৪ জুলাই ২০১৪ দুপুর ০২:০৪
সুশীল লিখেছেন : পিলাচ ভালো লাগলো
247855
২৪ জুলাই ২০১৪ বিকাল ০৫:৩৮
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : এই রকম জুতা আর ডিম দেশেও মারতে হবে। তবে আজকের আমারদেশে নির্বাসিত সাংবাদিক অলিউল্লাহ নোমান লিখেছেন দেশেতো বেনজির,জিয়া হাসান আছে কিন্তু লন্ডনে তারা নাই উল্টা নিক্ষেপ কারিদের ছবি তুলতে যাওয়া এক এসএসএফ কে পিটিয়ে মোবাইল কেড়ে নেওয়া হয়েছে।
247874
২৪ জুলাই ২০১৪ সন্ধ্যা ০৬:৫৩
আনিস১৩ লিখেছেন : Wonderful satire.
Thanks for sharing.



The people who have done it are safe, because it happened abroad, otherwise they would have been killed by killer, tyrant and liar Hasina.

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File