জাতির সাথে আর কত মিথ্যাচার. ! . ?

লিখেছেন লিখেছেন আমপাবলিক ২৫ এপ্রিল, ২০১৩, ০৯:১৭:৫৯ সকাল

১। যে দেশে মানুষ অভাবের তাড়নায় একবেলা ঠিকভাবে খেতে পারে না সে দেশের প্রধানমন্ত্রী সংসদে দাড়িয়ে বলে এখন নাকি মানুষ ৪ বেলা খাচ্ছে । এটা কি জাতির সাথে মশকরা নয় ? আমার মনে হয় ক্ষমতায় আসার পর হাসিনা ৪ বেলা খেতে শুরু করেছে।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা আগে থেকেই সচেতন ছিলাম। আমরা জানতাম বলে সব লোক সরিয়ে ফেলা হয়েছিল। কিন্তু মূল্যবান জিনিস সরিয়ে নিতে সকালে লোকজন সেখানে গিয়েছিল। তারাই দুর্ঘটনার শিকার হয়েছেন।’ তাহলে এতো লোক কেনো মারা গেলো। Garments মালিক যুবোলিগ নেতা রানা কেনো forcefully গারমেনটস open করলো।

হাসিনা আর কটো তামাশা কারবে ? আর কটো Blood খাবে ??





২। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “হরতাল সমর্থক জামাত-বিএনপির লোকজন ফাটল ধরা পিলার এবং দেয়ালে ধাক্কা দেয়ার ফলে এই ঘটনা ঘটার সম্ভাবনা তার সুস্থ মস্তিষ্কের বিকাশ!” আমার মনে হয় এই পুরাতন আমলাটি ক্ষমতা পেয়ে পাগল হয়ে গেছে তাই তাকে অতি দ্রুত মানষিক চিকিৎসা দেয়া দরকার

আমার কাছে মনে হয়েছে এটা শুধু মখার একার নয় গোটা আওয়ামিলীগের দেউলিয়াত্বের চূড়ান্ত প্রকাশ। হাসিনা ও দায় নিতে চাইছেনা। সে না কি আগেই সবাইকে সরিয়ে নিয়েছে! আজব! এত লোক কি তবে সেখানে চুরি করতে গিয়েছিল? এলাকার এম পি সরিয়ে নিয়েছে রানা প্লাজার মালিক যুবলীগ নেতা রানাকে।



৩। বিসমিল্লাহ না বলেই শপথ বাক্য পাঠ করেন আমাদের নতুন রাষ্ট্রপতি আব্দুল হামিদ। হুম, ভালইতো! আমরা দিনে দিনে আরো আধুনিক আর ধর্মনিরপেক্ষ হয়ে উঠছি! যুক্তিটা সোজা, প্রেসিডেন্ট তো শুধু মুসলমানের একার না!

এই মধ্যযুগীয় আমেরিকা কবে যে আধূনিক হবে ! আম্রিকার প্রেসিডেন্টকে বাইবেলে হাত রাখে শপথ নিতে হয়। ইসলাম তো মধ্যযুগীয় ! খ্রীষ্টান ধর্ম তো আদি যুগীয়। ইস্‌, কেন যে আদিযূগের এই দ্যাশে আইলাম !

বিষয়: বিবিধ

২২৫৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File